ঈদ উপলক্ষে স্যামসাংয়ের স্মার্টফোনে বিশেষ অফার

যেকোনো উদযাপনেই সারপ্রাইজ আমাদের আনন্দের মাত্রা বাড়িয়ে দেয়। আর এ বিষয়টি বিবেচনায় নিয়ে, স্মার্টফোনপ্রেমীদের ঈদ উদযাপনের আনন্দকে দ্বিগুণ করতে দুর্দান্ত অফারসমৃদ্ধ ক্যাম্পেইন চালু করতে যাচ্ছে স্যামসাং।  

ক্যাম্পেইন চলাকালীন, ক্রেতারা স্যামসাং স্মার্টফোন ক্রয়ে বিভিন্ন ধরনের অফার উপভোগ করতে পারবেন। স্যামসাং স্মার্টফোন ক্রয়ে ক্রেতারা দশ হাজার টাকা পর্যন্ত ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন। পাশাপাশি তারা ফোন ক্রয়ের ক্ষেত্রে শূন্য শতাংশ ইএমআই সুবিধাও পাবেন।

রোমাঞ্চপ্রেমীদের জন্য এ ক্যাম্পেইনে স্যামসাংয়ের পক্ষ থেকে থাকছে সম্পূর্ণ নতুন সুজুকি জিক্সার এসএফ ১৫০ সিসি বাইক। এছাড়াও ক্রেতাদের জন্য থাকছে দুবাই ট্যুর; যেখানে তারা ৫ দিন ও চার রাত থাকার সুযোগ পাবেন। ক্রেতারা স্যামসাংয়ের যেকোনো মডেলের স্মার্টফোন ক্রয়ে এ অফার উপভোগের সুযোগ পাবেন। লটারির মাধ্যমে ভাগ্যবান বিজয়ীদের নির্বাচিত করা হবে। 

এ নিয়ে স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, বিভিন্ন উপলক্ষকে কেন্দ্র করে স্যামসাং সবসময়ই ক্রেতাদের প্রাধান্য দিয়ে বিভিন্ন অফার চালু করে। এরই ধারাবাহিকতায় আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে স্মার্টফোন ক্রয়ে ক্রেতাদের জন্য বিভিন্ন ছাড় সুবিধা চালু করতে যাচ্ছে স্যামসাং; একইসাথে তাদের জন্য আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগও থাকছে, যা তাদের ঈদের আনন্দকে আরো বাড়িয়ে তুলবে বলে আমি প্রত্যাশা করছি। 

এ অফার আগামী ১ মে পর্যন্ত চলবে। দেশজুড়ে থাকা স্যামসাংয়ের যে কোন ব্র্যান্ড শপ থেকে স্মার্টফোন ক্রয়ে ক্রেতারা এ অফারগুলো উপভোগ করতে পারবেন।-বিজ্ঞপ্তি

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //