ICT Division

কি কারণে টুইটারের অফিস বন্ধ?

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারের সব কার্যালয় সাময়িক সময়ের জন্য বন্ধের ঘোষণা করেছে কর্তৃপক্ষ। আগামী ২১ নভেম্বর পর্যন্ত কার্যালয়গুলো বন্ধ থাকবে বলেও জানানো হয়েছে। হঠাৎ এই পদক্ষেপের কারণ সম্পর্কে কিছুই জানায়নি কর্তৃপক্ষ।

ইয়াহো নিউজের প্রতিবেদন অনুসারে, প্রতিষ্ঠানটির সিইওর আল্টিমেটাম অনুসারেই সাময়িক সময়ের জন্য বন্ধ করা হচ্ছে ভবনগুলো। এছাড়া কর্মীদের চলে যেতেও বলা হয়েছিল।

বিজনেস টুডের প্রতিবেদনে বলা হয়েছে, ইলন মাস্কের আল্টিমেটামের পরে একাধিক কর্মচারী প্রতিষ্ঠানটি ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

এদিকে টুইটার এক ক্ষুদে বার্তায় জানায়, সামাজিক যোগাযোগ মাধ্যম, গণমাধ্যম বা অন্য কোথাও কোম্পানির তথ্য নিয়ে আলোচনা থেকে বিরত থাকুন এবং কোম্পানির নিয়মনীতি মেনে চলুন।

এছাড়া এ সপ্তাহে ইলন কর্মীদের সতর্ক করে বলেন, কর্মীদের দীর্ঘ সময় পর্যন্ত কাজ করার জন্য প্রতিজ্ঞাবদ্ধ হতে হবে। অন্যাথায় প্রতিষ্ঠানটি ছেড়ে দেয়ার জন্য বলেন তিনি।

বিবিসির খবর থেকে জানা যায়, যেসব কর্মীরা প্রতিষ্ঠানটিতে থাকতে চান তাদের দীর্ঘ সময় কাজের জন্য প্রতিজ্ঞাবদ্ধ হয়ে বৃহস্পতিবারের মধ্যে এ ধরনের চুক্তিতে আসতে হবে। যারা চুক্তির আওতায় আসবেন না তাদের ৩ মাসের বেতন কর্তন করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //