বাংলালিংক ব্যবহারকারীদের জন্য সুখবর

গ্রাহকদের সুবিধার্থে ই-সিম সেবা নিয়ে এসেছে বাংলালিংক। ই-সিমের মাধ্যমে বাংলালিংক গ্রাহকরা সিমকার্ডের ব্যবহার ছাড়াই সব ধরনের ডিজিটাল সেবা উপভোগ করতে পারবেন।

সম্প্রতি ঢাকায় বাংলালিংকের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এই সেবাটি চালু করা হয়। 

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত, বাংলালিংকের চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান ও প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিষদের অন্যান্য সদস্যরা। 

ই-সিম গ্রাহকদেরকে আরো স্বাচ্ছন্দ্যে ও নিরাপদে বাংলালিংকের সংযোগ ব্যবহারের সুযোগ দেবে। গ্রাহকরা তাদের ই-সিমের সুবিধাযুক্ত হ্যান্ডসেটে একই সাথে দুইটি সিম প্রোফাইল ব্যবহার করতে পারবেন।

এছাড়া ই-সিমের সাথে একটি সিম কার্ডও ব্যবহারের সুযোগ থাকছে। দেশের যেকোনো বাংলালিংক সেন্টারে গিয়ে গ্রাহকরা ই-সিমে মাইগ্রেট করতে পারবেন।

বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত বলেন, ‘একটি ডিজিটাল অপারেটর হওয়ার লক্ষ্য বাস্তবায়নে আমরা স্মার্ট সল্যুশনের মাধ্যমে গ্রাহকদের ডিজিটাল জীবনযাত্রা আরও সহজ করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। ই-সিমের মাধ্যমে গ্রাহকরা আমাদের সংযোগ ও ডিজিটাল সেবাগুলো আরও স্বাচ্ছন্দ্যের সাথে ব্যবহার করতে পারবেন। এর মাধ্যমে গ্রাহকদের উন্নত অভিজ্ঞতা নিশ্চিত করার জন্য আমাদের অত্যাধুনিক বিভিন্ন সুবিধা নিয়ে আসার প্রচেষ্টাও প্রতিফলিত হয়। 


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //