‘শেখ রাসেল আন্তর্জাতিক ক্লাব টেনিসের’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

দেশের ইতিহাসে টেনিস খেলার সবচেয়ে বড় আয়োজন ‘শেখ রাসেল আন্তর্জাতিক ক্লাব কাপ টেনিস’ শুরু হয়েছে আজ বুধবার। খুলনার এই টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবন থেকে সকাল ১১টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে টুর্নামেন্টের উদ্বোধন করেন তিনি।

খুলনা সার্কিট হাউস সংলগ্ন শেখ রাসেল আন্তর্জাতিক টেনিস কমপ্লেক্স প্রাঙ্গণে থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, সংসদ সদস্য শেখ হলাল উদ্দিন, সেখ সালাহউদ্দিন জুয়েল, আব্দুস সালাম মুর্শেদী ও মোঃ আক্তারুজ্জামান বাবু, খুলনার বিভাগীয় কমিশনর ড. মোঃ আনোয়ার হোসেন হাওলাদার, জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির, ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন, সরকারি কর্মকর্তা, বিদেশি খেলোয়াড়সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

খুলনা থেকে টুর্নামেন্টের বিভিন্ন দিক প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরেন জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন। এই খেলায় বাংলাদেশসহ ১৯টি দেশের ২১ ক্লাবের ৬৪ জন খেলোয়াড় অংশহগ্রহণ করছেন।

খেলাগুলো খুলনা সার্কিট হাউস শেখ রাসেল আন্তর্জাতিক টেনিস গ্রাউন্ড, অফিসার্স ক্লাব, খুলনা ক্লাব, খুলনা বিশ্ববিদ্যালয় ও খুলনা ডিআইজি টেনিস গ্রাউন্ডে হবে। এছাড়াও অতিরিক্ত হিসেবে জাহানাবাদ ক্যান্টনমেন্ট টেনিস গ্রাউন্ড প্রস্তুত রাখা হয়েছে। পুরুষ একক, পুরুষ দ্বৈত ও নারী একক- এই তিন বিভাগে খেলা হবে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //