ছেলে সন্তানের মা হলেন শারাপোভা

মা হয়েছেন সাবেক রুশ টেনিস সুন্দরী মারিয়া শারাপোভা। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে নিজেই এ খবর জানালেন পাঁচবারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী এই টেনিস তারকা। প্রেমিক আলেকজান্ডার গিলকেস এবং পুত্রসন্তানের সাথে ছবি পোস্ট করেছেন তিনি। মুহূর্তের মধ্যেই গোটা বিশ্ব থেকে শুরু হয়ে যায় শুভেচ্ছাবার্তার ঢল।

চলতি বছরের ১৯ এপ্রিল নিজের জন্মদিনে মা হওয়ার খবর দিয়েছিলেন টেনিসের গ্ল্যামারগার্ল। এর আগে আলেকজান্ডার গিলকেসের সাথে ২০২০ সালের ডিসেম্বরে বাগদান সেরে ফেলেন।

নবজাতকের নাম দেওয়া হয়েছে ‘থিয়োডর’। ইনস্টাগ্রামে পোস্ট করা ছবির ক্যাপশনে শারাপোভা লিখেছেন, আমাদের ছোট্ট পরিবারে সবচেয়ে সুন্দর, কঠিন এবং অমূল্য উপহার পেলাম। 

ক্যারিয়ারের মধ্যগগনে থাকার সময় ডোপিংয়ের দায়ে নির্বাসিত হয়েছিলেন এই রাশিয়ান টেনিস সুপারস্টার। তবে কামব্যাক করে আর সাফল্য পাননি। এরপর ২০২০ সালে টেনিস থেকে অবসর নেন। এরপর ব্রিটিশ ব্যবসায়ী গিলকেসের সাথে নিজের সম্পর্কের কথা ঘোষণা করেন।

আন্তর্জাতিক ক্যারিয়ারে পাঁচটি গ্র্যান্ডস্লাম জিতেছেন শারাপোভা। ২০০৪ সালে মাত্র ১৭ বছর বয়সে উইম্বলডন জিতেছেন। এরপর ২০০৬ সালে যুক্তরাষ্ট্র ওপেন, ২০০৮ সালে অস্ট্রেলিয়ান ওপেন, ২০১২ ও ২০১৪ সালে ফরাসি ওপেনে নিজের নাম লিখিয়েছিলেন শারাপোভা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //