আইএসপিএবি'র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) এর ২১তম বার্ষিক সাধারণ সভা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ জানুয়ারি) রাজধানীর মহাখালীস্থ রিটায়ার্ড আর্মড ফোর্স অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ( রাওয়া) সভা অনুষ্ঠিত হয়। সভায় আইএসপিএবি'র কার্যনির্বাহী পরিষদ, সাধারণ সদস্য ও সহযোগী সদস্যগণ উপস্থিত ছিলেন।

আইএসপিএবি'র প্রেসিডেন্ট মো. ইমদাদুল হকের সভাপতিত্বে আলোচ্যসূচি অনুযায়ী ২০তম বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী উপস্থাপন করা হয়। এরপর উপস্থিত সকল সদস্যগণ কণ্ঠভোটে সভার কার্যবিবরণী অনুমোদন করেন।

সভার কার্যবিবরণী অনুমোদনের পর সেক্রেটারি জেনারেল নাজমুল করিম ভূঁঞা ২০২৩ সালের বার্ষিক কর্মকাণ্ডের বিবরণী এবং কোষাধ্যক্ষ মোঃ আসাদুজ্জামান সুজন নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পেশ করার পাশাপাশি আগামী বছরের জন্য আর্থিক বাজেট কর্মপরিকল্পনা উপস্থাপন করেন।

উপস্থিত সদস্যদের বিস্তারিত আলোচনা ও মতামতের ভিত্তিতে ২০২৩ সালের কার্যক্রম, নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন এবং ২০২৪ সালের নিরীক্ষক নিয়োগ ও আগামী বছরের জন্য অ্যাসোসিয়েশনের বাজেট অনুমোদিত হয়। মধ্যহ্ন ভোজের পর ২১তম বার্ষিক সাধারণ সভার সমাপ্তি ঘোষনা করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

বিষয় : আইএসপিএবি

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //