‘সিঙ্গেল ক্লিক রিটার্ন পলিসি’ চালু করলো ইভ্যালি

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি গ্রাহকসেবা নিশ্চিত করতে এবার চালু করলো ‘সিঙ্গেল ক্লিক রিটার্ন পলিসি’। এখন থেকে গ্রাহকরা আগের চেয়ে দ্রুত এবং সহজে যে কোনো পণ্য রিটার্ন করতে পারবেন। পণ্য রিটার্ন করার ক্ষেত্রে গ্রাহকের কোনো খরচ বহন করতে হবে না।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ইভ্যালি থেকে পণ্য অর্ডার দিয়ে তা হাতে পাওয়ার পর কোনো ভুল বা নষ্ট পণ্য আসলে গ্রাহক ৭ দিনের মধ্যে বিনা খরচে একটি সিঙ্গেল ক্লিকে ফেরত দিতে পারবেন। এ জন্য অ্যাপস বা ওয়েবসাইটে অর্ডার অপশনে রিটার্ন বাটনে ক্লিক করলেই ইকুরিয়ার গ্রাহকের ঠিকানা থেকে পণ্যটি ফেরত নিয়ে আসবে। রিটার্ন করা পণ্যের রিফান্ডও তিনি ফেরত পাবেন। রিটার্ন পলিসি ছাড়াও গ্রাহককে দ্রুত পণ্য দেয়ার জন্য দেশজুড়ে ৯৬টি ডেলিভারি হাব তৈরি করেছে ইভ্যালি। এই হাব থেকে পণ্য সংগ্রহ করলে গ্রাহকের ডেলিভারি চার্জ আরো কমে যাবে। এ জন্য পণ্য অর্ডার করার সময় ‘হাব কালেকশন’ অপশনটি সিলেক্ট করে দিতে হবে।

উল্লেখিত ডেলিভারি হাবে পণ্য পৌঁছালে উপযুক্ত প্রমাণ দিয়ে তা সংগ্রহ করা যাবে। নতুন রিটার্ন পলিসি সম্পর্কে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মাদ রাসেল বলেন, আমরা সব সময় গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে চাই। কিন্তু কোনো কোনো সময় দেখেছি গ্রাহক পণ্য অর্ডার করার পর ভুল পণ্য বা নষ্ট পণ্য পেলে তা ফেরত দিতে অনেক জটিলতায় পড়তে হয়। এছাড়া যে কোনো প্রয়োজনেই গ্রাহক তার পণ্য বুঝে পাওয়ার পর সেটা ফেরত দিতে পারেন। ফেরত দেয়ার প্রক্রিয়াকে অত্যন্ত সহজ করতে নতুন পলিসি চালু করেছি। ফলে এখন গ্রাহক চাইলে বিনামূল্যে একটি সিঙ্গেল ক্লিকের মাধ্যমে পণ্য ফেরত দিয়ে রিফান্ড নিতে পারবেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //