ভোক্তা অধিকারে ২৩৬টি অভিযোগ নিষ্পত্তি করবে ইভ্যালি

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে মামলা করা ২৩৬ জন গ্রাহকের অভিযোগ নিষ্পত্তি করতে যাচ্ছে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। রোববার (৪ ফেব্রুয়ারি) অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামানের উপস্থিতিতে এ সব অভিযোগ নিষ্পত্তি করা হবে।

শুক্রবার ইভ্যালি এক বিবৃতিতে এ সব তথ্য জানিয়েছে।

ইভ্যালির ওই বিবৃতিতে বলা হয়েছে, রবিবার (৪ ফেব্রুয়ারি) সকাল ১০.৩০ মিনিটে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরে ২৩৬টি অভিযোগ নিষ্পত্তি করবে ইভ্যালি। গত এক মাসে ইভ্যালির ব্যবসায়িক মুনাফার অংশ থেকে এই অর্থ প্রদান সাপেক্ষে অভিযোগগুলো নিষ্পত্তি করা হবে। এ সময় ভোক্তা অধিকারের মহাপরিচালক এ.এইচ.এম. সফিকুজ্জামান, ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মাদ রাসেল উপস্থিত থাকবেন।

ভোক্তাদের অভিযোগ নিষ্পত্তি প্রসঙ্গে জানতে চাইলে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, ২৩৬ জনের অভিযোগ নিষ্পত্তি করা হবে। ১৪ লাখ টাকার মতো ফেরত দেওয়া হবে।

মোহাম্মদ রাসেল আরও বলেন, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে ইভ্যালির বিরুদ্ধে সাড়ে ছয় হাজারের বেশি মামলা রয়েছে। পর্যায়ক্রমে সব মামলা নিষ্পত্তি করা হবে।

ইভ্যালির কাছে গ্রাহক ও মার্চেন্টদের হাজার কোটি টাকা পাওনা আছে বলে অভিযোগ রয়েছে। তবে মোহাম্মদ রাসেল জানিয়েছেন, গ্রাহকেরা ইভ্যালির কাছে তিন শ কোটি টাকার মতো পাবেন। আর মার্চেন্টদের পাওনা দেড় শ কোটির মতো।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //