পরিচ্ছন্ন পত্রিকা সাম্প্রতিক দেশকাল

সাম্প্রতিক দেশকালের সঙ্গে আমার পরিচয় তাদের সহযোগী ত্রৈমাসিক দেশকাল পত্রিকার মাধ্যমে। আমার আর জিনাতকে নিয়ে শিল্পী দম্পতি বিভাগে একটি ফিচার ছাপা হয়েছিল। তথ্যসমৃদ্ধ, পরিচ্ছন্ন একটি পত্রিকা। ৮ম প্রতিষ্ঠাবার্ষিকীতে পত্রিকা অফিসটিতে আমাদের যাওয়ার সৌভাগ্য হয়েছিল। পত্রিকার মতই সুন্দর গোছানো অফিসটি। পত্রিকাটি আমার বাসায় আসে। আমি এক বছর ধরে বলা যায় এর নিয়মিত পাঠক। 

পত্রিকার বিষয়বস্তু, অঙ্গসজ্জাসহ সবকিছুতে রুচিশীলতার ছাপ রয়েছে। একজন পাঠক হিসেবে আমাকে আকৃষ্ট করতে পেরেছে সাম্প্রতিক দেশকাল। বাজারে এখন নিয়মিত প্রকাশিত হচ্ছে এরকম কোনো সাপ্তাহিক পত্রিকা নেই। এদিক থেকে ভালো খবর হলো ৯ বছর ধরে নিয়মিতভাবে সাম্প্রতিক দেশকাল পত্রিকাটি প্রকাশিত হয়ে আসছে। এটির স্লোগানটিও চমৎকার; চিন্তা ও তৎপরতার সহযোগী। অন্যান্য সংবাদ মাধ্যম থেকে এই স্লোগানটিও একটি ভিন্ন মাত্রা বহন করে আমাদের সমাজ ও রাষ্ট্রের বিনির্মাণে। 

আমি যেহেতু নাটকের মানুষ। অভিনয় নিয়েই থাকতে চাই। তবে সাম্প্রতিক দেশকাল তাদের ‘দেশকাল পত্রিকা’য় একটি নিবন্ধ প্রকাশ করে আমাকে লেখার ব্যাপারে উৎসাহিত করেছে। আমি পরিচয়ের পর থেকে সবসময় চেষ্টা করেছি যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে পত্রিকার সঙ্গে যুক্ত থাকার। 

সাম্প্রতিক দেশকালের প্রতিষ্ঠাবার্ষিকী সফল হোক। আগামীর পথচলা আরও সুন্দর হবে, নতুন নতুন সংবাদ দিয়ে পাঠকের ভাবনার জায়গাকে নাড়িয়ে দিবে এই প্রত্যাশা রইল। 


আজিজুল হাকিম 
অভিনেতা

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //