সাম্প্রতিক দেশকালের নবম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকালের নবম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। আজ বুধবার (২ ফেব্রুয়ারি) দুপুর ১২ টায় রাজধানীর মোহাম্মদপুরে সাম্প্রতিক দেশকাল কার্যালয়ে কেক কাটা, সংক্ষিপ্ত আলোচনা, আনন্দ-আড্ডায় ঘরোয়া পরিসরে উদযাপিত হয় প্রতিষ্ঠাবার্ষিকী। ‘উদ্দীপ্ত ৯’ স্লোগান নিয়ে এবার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হচ্ছে।

সাম্প্রতিক দেশকালের সম্পাদক ইলিয়াস উদ্দিন পলাশ কেক কেটে আয়োজনের সুচনা করেন। এসময় উপস্থিত ছিলেন, সহকারী সম্পাদক নাসরিন আখতার, সহকারী সম্পাদক ও অনলাইন ইনচার্জ ওয়াশিকুর রহমান শাহিন, চিত্রশিল্পী মামুন হোসাইন, সিনিয়র সহকারী সম্পাদক জাকিয়া সুলতানা, একাউন্টস অফিসার তাহমিনা হক, দেশকাল লাইভের ইনচার্জ মাহফুজুর রহমান এবং সার্কুলেশন ম্যানেজার আলমগীর হোসেন। এ সময় সাম্প্রতিক দেশকালের সহকর্মীদের হাততালিতে মুখরিত হয়ে ওঠে সভাকক্ষ।

এর আগে শুভেচ্ছা বক্তব্যে ইলিয়াস উদ্দিন পলাশ বলেন, অনেকে অনেক কথা বলেন। তবে এটাই সত্যি সাম্প্রতিক দেশকাল এখন বাজারের শীর্ষ সাপ্তাহিক কাগজ। এটি একটি পরিপূর্ণ সংবাদমাধ্যম। আমাদের শুধু সাপ্তাহিক পত্রিকাই নয়, দেশকাল পত্রিকাটি দেশের জনপ্রিয় ত্রৈমাসিক, আমাদের অনলাইনের পাঠক সংখ্যাও দিন দিন বৃদ্ধি পাচ্ছে সাথে নতুন যুক্ত হয়েছে দেশকাল লাইভ। এর পেছনের কারিগর এখানে যারা বসে আছেন- আপনাদের কারণেই সাম্প্রতিক দেশকালের এই অর্জন সম্ভব হয়েছে।

তিনি আরও বলেন, করোনার কারণে আমাদের আয়োজন ঘরোয়াভাবে করতে হচ্ছে। আমাদের এ আয়োজনে সাম্প্রতিক দেশকালের লেখক, পাঠক, পৃষ্ঠপোষক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীর  অংশগ্রহণ আমাদের ‘উদ্দীপ্ত ৯’এর অগ্রযাত্রাকে আরো সামনে এগোতে অনুপ্রেরণা জোগাবে।

ইলিয়াস উদ্দিন পলাশ বলেন, বর্তমান সময়ে একটি সাপ্তাহিকের জন্য অব্যাহত ধারাবাহিকতা বজায় রেখে ৯ বছর অতিক্রম করা শুধুমাত্র সাহস নয় উদ্দীপ্ত মনোবলেরও বিষয়। তবে এ অর্জন শুধু সাপ্তাহিক সাম্প্রতিক দেশকালের নিজস্ব কর্মীদেরই নয়। ৯ বছরের পথচলায় কৃতিত্বের সিংহভাগ আমাদের সকল সহযাত্রী, জেলার সংবাদদাতা, সম্মানিত লেখক, নিয়মিত গ্রাহক-পাঠক, পৃষ্ঠপোষক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ী সবার। বিগত ৯ বছরে আমরা যেমন বৈরি, কঠিন ও বন্ধুর সময় অতিক্রম করেছি, তেমনি সকলের কাছ থেকে পেয়েছি অকুণ্ঠ সমর্থন ও উদার সহযোগিতা। আমরা আমাদের সহযাত্রী সকলের কাছে কৃতজ্ঞ। তাদের প্রেরণা না পেলে সাম্প্রতিক দেশকাল ‘উদ্দীপ্ত ৯’ এ পা রাখার অসীম উদ্দীপনা ও স্পর্ধা অর্জন করতে পারতো না।”

সাম্প্রতিক দেশকাল সামাজিক মূল্যবোধের প্রতি শ্রদ্ধাশীল, মানবাধিকার সংরক্ষণের সংগ্রামে সহযোগী হতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ হয়ে একটি সমৃদ্ধ ও অগ্রসরমান দেশ গঠনে ইতিবাচক ভূমিকা পালনে প্রতিশ্রুতিবদ্ধ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //