সাম্প্রতিক দেশকালের প্রতিষ্ঠাবার্ষিকীতে খেলোয়াড়দের শুভেচ্ছা

মাহমুদউল্লাহ রিয়াদ
সাম্প্রতিক দেশকালের বর্ষপূর্তিতে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটে মিনিস্টার গ্রুপ ঢাকা দলের অধিনায়ক তিনি।

এক শুভেচ্ছা বার্তায় সাইলেন্ট কিলারখ্যাত এই ডানহাতি ব্যাটসম্যান বলেছেন, ‘শিল্প, সাহিত্য, রাজনীতি, খেলাধুলা, বিনোদনের সাপ্তাহিক পত্রিকা হিসেবে সাম্প্রতিক দেশকাল বেশ সুনামের সহিত প্রকাশিত হচ্ছে। খেলাধুলাকে আলাদা গুরুত্ব দেওয়া হয় বিধায় পত্রিকাটি পড়ে খুব ভালো লাগে। এখন যেহেতু ক্রিকেটে অনেক ভালো করছে বাংলাদেশ, তাই এই সংক্রান্ত খবরগুলো যত বেশি ছাপা হবে আমাদের জন্য ততই ভালো লাগার বিষয় হয়। ভবিষ্যতে এই ধারা অব্যাহত থাকবে বলেই আমার বিশ্বাস’। 

তৌহিদুল আলম সবুজ
বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলের বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। শিরোপা ধরে রাখার মিশনে এবার মাঠে নামতে যাচ্ছে দলটি। গেল চার বছর ধরে চ্যাম্পিয়ন ক্লাবটিতে খেলা তৌহিদুল আলম সবুজ এবারো দলটির অধিনায়ক।

সাম্প্রতিক দেশকালের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে জাতীয় দলের এই স্ট্রাইকার বলেন, ‘যে কোনো পত্রিকার খেলার পাতায় আমার বেশি নজর থাকে। সাম্প্রতিক দেশকালেও এই অবস্থা থাকে। তবে ব্যস্ততায় খুব বেশি পড়ার সুযোগ ঘটে না। পত্রিকাটির প্রতিষ্ঠাবার্ষিকীতে পাঠক, শুভানুধ্যায়ীদের অভিনন্দন জানাচ্ছি। পাশাপাশি আমি চাইব পত্রিকাটিতে যেন ফুটবলের পজিটিভ আর ভালো খবরগুলো বেশি করে ছাপা হয়। তাহলেই এগিয়ে যাবে দেশের ফুটবল।’ 

আশরাফুল ইসলাম
বাংলাদেশ জাতীয় হকি দলের অধিনায়ক আশরাফুল ইসলাম। খেলেছেন সর্বশেষ এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি হকি টুর্নামেন্টে। যদিও আসরটি জয়হীনভাবে শেষ করেছে বাংলাদেশ। সামনে কোন খেলা নেই। তাই নিজ বাহিনীতে সময় কাটাচ্ছেন এই ডিফেন্ডার।

সাম্প্রতি দেশকালের প্রতিষ্ঠা বার্ষিকীতে অভিনন্দন জানিয়ে আশরাফুল ইসলাম বলেছেন, ‘একটা সময় জনপ্রিয় থাকলেও বর্তমানে হকির অবস্থা খুব বেশি ভালো নয়। তবুও অপেক্ষায় আছি আবারও সুসময় ফিরে আসবে খেলাটিতে। পত্রিকা হিসেবে সাম্প্রতিক দেশকালের কথা শুনেছি। সেখানে প্রতি সপ্তাহে এক পৃষ্ঠার খেলার পাতাও প্রকাশিত হয়। বিগত দিনের মতো ভবিষ্যতেও হকি নিয়ে ইতিবাচক খবর প্রকাশিত হবে বলে আমি বিশ্বাস করি।’

সাবিনা খাতুন
বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন। মেয়েদের বয়সভিত্তিক দল যতটা ব্যস্ত থাকে জাতীয় দলের জন্য ততটা নয়। মেয়েদের লিগ খেলে সর্বশেষ মালদ্বীপের ফুটবল টুর্নামেন্টে খেলে এসেছেন এই স্ট্রাইকার।

সাম্প্রতিক দেশকালের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে সাবিনা খাতুন বলেন, ‘সাম্প্রতিক দেশকালে আগেও আমার খেলার খবর নিয়ে লেখা ছাপা হয়েছে। এবার শুভেচ্ছা জানাতে বলা হলো। আমার কাছে পত্রিকাটির খেলার পাতার গুরুত্ব অনেক বেশি। ফেলে আসা সময়ের মতো করে ভবিষ্যতেও দেশের মেয়েদের খেলাধুলা নিয়ে ভালো খবর প্রকাশ করবে বলেই বিশ্বাস করি। বিশেষ করে মেয়েদের ফুটবল যাতে এগিয়ে যেতে পারে এমন খবরই বেশি বেশি করে ছাপানো উচিত।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //