চট্টগ্রামে সাম্প্রতিক দেশকালের নবম বর্ষপূর্তির আয়োজন

চট্টগ্রাম অফিসের ব্যবস্থাপনায় জাতীয় সাপ্তাহিক সাম্প্রতিক দেশকালের নবম বর্ষপূর্তির আয়োজন করা হয় জেলা শিল্পকলা একাডেমিতে।

গতকাল রবিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে গেরিলা বীর মুক্তিযোদ্ধা ফজল আহমদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান মফিজ, প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি নাজিম উদ্দিন শ্যামল, বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মো. খোরশেদ আলম, চট্টগ্রাম মহানগর শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান হাবিব, উদ্বোধক ছিলেন সাম্প্রতিক দেশকালের ম্যানেজার সার্কুলেশন এন্ড কমিউনিকেশন আলমগীর হোসেন।


চট্টগ্রাম প্রতিনিধি ইমরান সোহেলের সার্বিক তত্বাবধানে ও আবৃত্তি শিল্পী সোমা মুৎসুদ্দির সঞ্চালনায় সম্মানিত অতিথি ছিলেন মা ও শিশু হাসপাতাল পরিচালনা কমিটির সহ-সভাপতি ইঞ্জিনিয়ার জাবেদ আবছার চৌধুরী, সম্মানিত অতিথি নাট্যজন সজল চৌধুরী, সীতাকুণ্ড তাহের-মনজুর কলেজের অধ্যক্ষ মুকতাদের আজাদ খান। 

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রজন্ম চট্টগ্রামের নির্বাহী জসিমুল হক চৌধুরী, চকবাজার থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জি এম তাওছিফ, আসিফ ইকবাল, দিলীপ দে, প্রমুখ। 


আবৃত্তি পরিবেশন করেন মুক্তধ্বনি আবৃত্তি সংসদের সদস্যরা, একক আবৃত্তি পরিবেশন করেন আশিক আরেফিন ও অ্যাঞ্জেলা, গান পরিবেশন করেন গণসংগীত শিল্পী হানিফ চৌধুরী ও শিউলি, নৃত্য পরিবেশন করেন শিল্পী মারমা। অনুষ্ঠান শেষে শিশুদের মাঝে নাচ, গান ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সৎ সাংবাদিকতা করতে গেলে অনেকরকম বাধা আসবে তবুও নিষ্ঠার সাথে কাজ করে যেতে হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //