চাঁপাইনবাবগঞ্জে সাম্প্রতিক দেশকালের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

‘উদ্দীপ্ত ৯’ এই স্লোগান নিয়ে চাঁপাইনবাবগঞ্জে সাম্প্রতিক দেশকালের নবম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। 

গতকাল সোমবার (২৮ ফেব্রুয়ারি) সকালে সাড়ে ১২টার দিকে শাহ নেয়ামতুল্লাহ কলেজের হল রুমে কেক কাটা, সংক্ষিপ্ত আলোচনা, আনন্দময় পরিবেশে উদযাপিত হয় প্রতিষ্ঠাবার্ষিকী।

অনুষ্ঠানে আলোচনা সভা শেষে সাম্প্রতিক দেশকাল পত্রিকার জেলা প্রতিনিধি ও চাঁপাইনবাবগঞ্জ মডেল প্রেসক্লাবের সভাপতি মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে কেক কাটা হয়। 

এ সময় বক্তব্য রাখেন- নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ শংকর কুমার কুন্ডু, চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুল ইসলাম, গৌড় বাংলার পত্রিকার সম্পাদক এবং রেডিও মহানন্দার পরিচালক মো. হাসিব হোসেন, বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ আতিকুল ইসলাম, সদর উপজেলার চেয়ারম্যান তসিকুল ইসলাম, সাপ্তাহিক সোনামসজিদ পত্রিকার সম্পাদক জোনাব আলী, জেলা পরিষদ সদস্য মো. রফিকুল ইসলাম প্রমুখ।

অতিথিরা বক্তব্যে বলেন, বাংলাদেশে আরো অনেক পত্রিকা আছে তবে অন্যান্য পত্রিকার সঙ্গে এই পত্রিকার পার্থক্য হলো- অন্য পত্রিকা নিরপেক্ষ নয়, সাম্প্রতিক দেশকাল নিরপেক্ষ। এটিই হলো সাম্প্রতিক দেশকালের বৈশিষ্ট্য।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন- সাংবাদিক আব্দুল্লাহ আল মামুন, মডেল প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আলেক উদ্দিন দেওয়ান, মডেল প্রেসক্লাবের সদস্য ও বাংলা ভিশন টিভি এবং ভোরের কাগজ পত্রিকার জেলা প্রতিনিধি সাখাওয়াত জামিল দোলন, মডেল প্রেসক্লাবের সদস্য ও দৈনিক স্বাধীন সংবাদ জেলা প্রতিনিধি এবং ভোরের চাঁপাইনবাবগঞ্জের সম্পাদক ও প্রকাশক সোহেল রানা, এশিয়ান টিভি শিবগঞ্জ প্রতিনিধি আল আমিন, ঢাকা পোস্টের চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি মো. জাহাঙ্গীর, মডেল প্রেসক্লাবে সদস্য ও গণমুক্তির চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি শাহীন আকতার, সাংবাদিক  জমশেদ আলী, সাইদুর রহমান, মশিউর রহমান, মুকুল, পলাশ ও স্বাধীন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোরসালিন হক প্রমুখ

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //