কেমন গেল সজলের চলতি বছর

নতুন বছর দরজায় কড়া নাড়াচ্ছে। শোবিজ তারকাদের চলছে হিসেব-নিকেষ। তারই ধারাবাহিকতায় বলা যায় চলতি বছর কেমন ছিল জনপ্রিয় অভিনেতা সজলের? এবার অনেক তারকার চেয়ে বেশ ভালো সময় ছিল এ তারকার। ওটিটি এবং সিনেমা দুই মাধ্যমেই তিনি বাজিমাত করলেন।

এবার আলোচিত দুই সিনেমার নায়কই তিনি। সিনেমা দুটি হলো জাজ মাল্টিমিডিয়ার ‘জ্বীন’ ও হৃদি হকের পরিচালনায় ‘১৯৭১: সেই সব দিন’। এছাড়া ওটিটির দর্শকের কাছেও তিনি বেশ প্রশংসিত হয়েছেন। ওটিটিতে তার অভিনীত ‘দ্য সাইলেন্স’ ও ‘পাফ ড্যাডি’ কনটেন্ট দুটি দারুণ সাড়া ফেলে। 

সজল বলেন, দুটি সিনেমাই দর্শকের কাছে প্রশংসিত হয়েছে। অভিনেতা হিসেবে এটা আমাকে বেশ আনন্দ দেয়। একইসঙ্গে ভালো কাজের জন্য উৎসাহিত হই। আমি স্রোতে গা ভাসিয়ে কিছু করতে চাই না। ক্যারিয়ারের শুরু থেকেই ভালোর সঙ্গে থেকেছি। নির্মাতারাও আমাকে নিয়ে সেভাবে ভালো কাজের সঙ্গে থাকার সুযোগ দিয়েছেন। আসছে নতুন বছরেও ভালো কিছু পাবে দর্শক।

সজল একটা সময় ছোটপর্দায় নিয়মিত ছিলেন। দর্শক তাকে ভালোবেসে ছোটপর্দার ‘লাভার বয়’ বলতেন। চলতি বছর ও আসছে নতুন বছর নিয়ে এ অভিনেতার ভাষ্য, চলতি বছর দর্শকের কাছে যে ভালোবাসা পেলাম এটি অবশ্যই ধরে রাখবো। নতুন বছর আমাদের দরজায় কড়া নাড়াচ্ছে। নতুন বছরেও আমার দর্শকদের নিরাশ করতে চাই না। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //