ক্রিকেটার মোশাররফের পাশে ক্রীড়া প্রতিমন্ত্রী

রুবেলের হাতে চেক তুলে দেন ক্রীড়া প্রতিমন্ত্রী। ছবি: সংগ্রহীত

রুবেলের হাতে চেক তুলে দেন ক্রীড়া প্রতিমন্ত্রী। ছবি: সংগ্রহীত

ব্রেইন টিউমারে আক্রান্ত সাবেক জাতীয় দলের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের পাশে দাঁড়ালেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। তাঁর হাতে দুই লাখ টাকার একটি চেক তুলে দেন প্রতিমন্ত্রী।

অস্ত্রোপচার সফল হলেও কিন্তু পুরোপুরি সেরে উঠার জন্য জাতীয় দলের সাবেক এই বাঁহাতি স্পিানরকে আরো ছয়টি কেমোথেরাপি দিতে হবে। কয়েকদিন আগেই নিজের ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছিলেন, কেমোথেরাপির জন্য ৫০ লাখ টাকা যোগাড় করতে নিজের ফ্ল্যাটটিই বিক্রি করতে যাচ্ছেন রুবেল।

সেখানে তিনি লিখেছিলেন, ‘সময় হয়েছে কেমোথেরাপির বিরুদ্ধে লড়াই করার। ইতোমধ্যে চিকিৎসার জন্য আমি এক কোটি টাকা ব্যয় করেছি। বাকী ছয়টি কেমো থেরাপির জন্য দরকার আরো ৫০ লাখ টাকা। সে জন্য আমি আমার ১৫৪০ বর্গফুটের ফ্ল্যাটটি জরুরি ভিত্তিতে বিক্রি করতে চাই। কেউ কিনতে চাইলে ইনবক্সে আমার সঙ্গে যোগাযোগ করুন।’

এরপর রুবেলের চিকিৎসার জন্য গতকাল সোমবার তাঁর হাতে ওই অর্থ তুলে দেন ক্রীড়া প্রতিমন্ত্রী। জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে চেক বিতরণের সময় উপস্থিত ছিলেন পরিষদের সচিব মাসুদ করিম।

প্রতিমন্ত্রী ভবিষ্যতেও রুবেলের পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন এবং উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করবেন মর্মে আশ্বাস দেন প্রতিমন্ত্রী।  সমাজের বিত্তবানদেরও রুবেলেন পাশে দাঁড়ানোরও আহ্বান জানান তিনি।

মন্তব্য করুন

সাম্প্রতিক দেশকাল ই-পেপার

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh