কক্সবাজারে গুলিবিদ্ধ ২ যুবকের মৃতদেহ উদ্ধার

কক্সবাজার জেলার মানচিত্র

কক্সবাজার জেলার মানচিত্র

কক্সবাজার শহরে পৃথক ঘটনায় গুলিবিদ্ধ দুই যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার শহরের কবিতা চত্বর ও কাটাপাহাড় এলাকা থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

এর মধ্যে একজনের নাম আব্দুল্লাহ আল রিফাত (২৫)। তিনি শহরের বাহারছড়া এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে। অন্যজনের পরিচয় এখনো শনাক্ত করতে পারেনি পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার জানান, সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী আব্দুল্লাহ আল রিফাতের গুলিবিদ্ধ মৃতদেহ শহরের কাটা পাহাড় এলাকায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে একটি দেশীয় তৈরি এলজি উদ্ধার করা হয়।

অপরদিকে সকালের দিকে মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলির এ ঘটনা ঘটে কবিতা চত্বর এলাকায়। সেখানে অজ্ঞাত এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থলে পাওয়া গেছে ২’শ পিস ইয়াবাও। 

মৃতদেহ দু’টি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ওসি আরও বলেন, ‘পৃথক দুটি ঘটনায় কিছু আলামত পেয়েছে পুলিশ। ধারণা করা হচ্ছে ইয়াবার টাকা ভাগ বাটোয়ারা নিয়ে দুই পক্ষের গোলাগুলিতে এই দুইজনের মৃত্যু হয়েছে। পুলিশ এ ঘটনায় পৃথক মামলা করেছে এবং তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

মন্তব্য করুন

সাম্প্রতিক দেশকাল ই-পেপার

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh