ক্যাশ রিসাইক্লিং মেশিন উদ্বোধন ইসলামী ব্যাংকের

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের হেড অফিস কমপ্লেক্স করপোরেট শাখায় ক্যাশ রিসাইক্লিং মেশিন (সিআরএম) উদ্বোধন করা হয়েছে। ইসলামী ব্যাংক টাওয়ারে গতকাল সোমবার এ মেশিন উদ্বোধন করেন। 

অনুষ্ঠানে প্রধানম অতিথি ছিলেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মোহাম্মদ মাহবুব উল আলম প্রধান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা। 

ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী, আবু রেজা মোহাম্মদ ইয়াহিয়া, জে.কিউ.এম হাবিবুল্লাহ্, মোহাম্মদ আব্দুল জব্বার ও মোহামম্দ সালেহ্ ইকবাল, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট তাহের আহমেদ, এএএম হাবিবুর রহমান, মোহাম্মদ সিদ্দিকুর রহমান, মোহাম্মদ আলতাফ হোসাইন ও মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ রোকন উদ্দিন, আবুল ফয়েজ মুহাম্মাদ কামালুদ্দীন, একেএম শহীদুল হক খন্দকার, এজিএম কামরুল ইসলাম ও মুহাম্মদ শাব্বিরসহ ব্যাংকের উর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন। 

ইসলামী ব্যাংকের গ্রাহকরা সিআরএমের মাধ্যমে নগদ টাকা তাৎক্ষণিক জমা ও উত্তোলন করতে পারবেন। এছাড়া এই মেশিনের মাধ্যমে অন্য ব্যাংকের হিসাবে বা কার্ডে নগদ জমা, যেকোনো ব্যাংকের ক্রেডিট কার্ডের বিল প্রদান, মোবাইল রিচার্জ, বিভিন্ন সেবা সংস্থার বিল প্রদান, এমক্যাশ থেকে ক্যাশ আউট, ক্যাশ বাই কোড সুবিধা, চেক বই ও স্টপ পেমেন্টের আবেদন, টাকা উত্তোলনের জন্য পজিটিভ-পে ও সাতদিনের নোটিশ প্রদান করা যাবে। -বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

সাম্প্রতিক দেশকাল ই-পেপার

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh