‘বিয়ের পর এই প্রথম সিঁদুর খেললাম’

বিপাশা বসু ও করণ সিংহ গ্রোভার। ছবি: বিপাশার ইনস্টাগ্রাম পেজ থেকে নেওয়া

বিপাশা বসু ও করণ সিংহ গ্রোভার। ছবি: বিপাশার ইনস্টাগ্রাম পেজ থেকে নেওয়া

পূজা উপলক্ষে অষ্টমীতেই ‘ঘরে ফিরেছেন’ বলিউড অভিনেত্রী বিপাশা বসু। কলকাতাতেই এবার পরিবারের সঙ্গে তাঁর পূজা কেটেছে। অষ্টমীর সন্ধ্যায় কলকাতার পূজার ছবিও শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে। 

স্বামী করণ সিংহ গ্রোভারও কিন্তু কোনো অংশে কম যান না। তিনিও পুরোদস্তুর মেতে উঠেছিলেন উৎসবের আমেজে। 

গতকাল মঙ্গলবার দশমীর সকালে বরের সঙ্গে সিঁদুর খেলায় মেতে উঠলেন ‘বং বিউটি’। লাল পাড় সাদা শাড়ির সাবেকি লুকে তাকে দেখতেও লাগছিল মোহময়ী। স্ত্রীর সঙ্গে তাল মিলিয়ে করণও পাঞ্জাবী থেকে রাতারাতি হয়ে উঠেছিলেন বাঙালি। পরেছিলেন সাদা রঙের কুর্তা ও ধুতি।


শুধু করণই নন, বিপাশার সঙ্গে সিঁদুর খেলায় মেতে উঠেছিলেন তাঁর দিদি ও বোনেরাও। পরিবারের সঙ্গে কাটানো সেই সব মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী। 

ক্যাপশনে লিখেছেন, ‘বিয়ের পর প্রথম সিঁদুর খেলা।’ গাল ভর্তি সিঁদুর, মুখেও মিষ্টি হাসি- বিপাশার ওই ছবির প্রশংসায় তাঁর ইনস্টাগ্রামের দেওয়াল ভরিয়ে দিয়েছেন তাঁর ফ্যানেরা।


২০১৬ সালে করণের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বিপাশা। ‘অ্যালোন’ ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করতেও দেখা যায় তাদের। ওই ছবিতে এক সঙ্গে কাজ করতে গিয়েই এই সেলেব জুটির প্রেমের সূত্রপাত। ২০১৬-তে বিয়ে করলেও এর আগে একসঙ্গে সিঁদুর খেলার সুযোগ হয়নি ওই তারকা জুটির। এবারের পুজোতে সেই ইচ্ছাও পূরণ হল অবশেষে। 

মন্তব্য করুন

সাম্প্রতিক দেশকাল ই-পেপার

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh