আবেগ ছাড়া যৌনতা সম্ভব নয়: ইলিয়ানা

নিজের ব্যক্তিগত চিন্তাধারা ও মতাদর্শ নিয়ে বরাবরই স্পষ্টবাদী বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ। এর আগে বেশ কিছু সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন ও সম্পর্ক নিয়ে মুখ খুলতে দেখা গেছে জনপ্রিয় এ অভিনেত্রীকে। 

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ইলিয়ানা বলেন, তিনি মনে করেন ভালবাসার সঙ্গে শারীরিক সম্পর্কের কোনো সম্পর্ক নেই। আর তাঁর সেই মন্তব্যকে ঘিরেই ওঠে বিতর্কের ঝড়। সেই প্রসঙ্গেই এবার ব্যাখ্যা দিলেন অভিনেত্রী। 

আরেক গ্ল্যামার কুইন শিবানী দান্দেকর এক সাক্ষাৎকারে ইলিয়ানাকে তাঁর এই মন্তব্যের বিষয়ে প্রশ্ন করেন। 

সেই প্রশ্নের উত্তরে ইলিয়ানা বলেন, ‘আমার মনে হয়, আমার মন্তব্যের অপব্যাখ্যা করা হচ্ছে। আমার মনে হয় যৌনতাকে একটা স্বাভাবিক প্রবৃত্তি হিসাবে নেওয়া উচিত। তবে যৌনতার সঙ্গে কিছুটা আবেগ থাকাটাও গুরুত্বপূর্ণ। ভালবাসা থাকলে যৌনতা খুবই স্বাভাবিক ও সুন্দর।’ 

এছাড়াও নিজের ব্যক্তিগত জীবন নিয়েও খোলামেলা কথা বলেন ইলিয়ানা। ‘এত জনু্প্রিয় তারকা, তোমার পুরুষ অনুরাগী সংখ্যাও তো নেহাত কম নয়?’ এমন প্রশ্নের উত্তরে ইলিয়ানা। তিনি জানান, পুরুষ অনুরাগীদের ফুল, শুভেচ্ছাবার্তা ইত্যাদি পেতে তাঁর সব সময়েই ভাল লাগে। কিন্তু কোনো পুরুষের সঙ্গে কথোপকথন শুরু করতে গেলে তিনি বেশ লজ্জা পান বলে জানান। 

তিনি বলেন, ‘প্রেমের ক্ষেত্রে আমি বেশ লাজুক। চট করে কারও সঙ্গে গিয়ে কথা বলতে গেলে সব ঘেঁটে ফেলি।’


ইলিয়ানা আপাতত অ্যানিজ বাজমি পরিচালিত 'পাগলপন্তির' প্রচার নিয়ে ব্যস্ত। আগামী নম্ভেবরে প্রেক্ষাগৃহে আসছে পাগলপন্তি। সেখানে ইলিয়ানার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে জন আব্রাহাম, অনিল কাপুর ও কৃতি খরবান্দাকে। -জি নিউজ 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //