টি-টোয়েন্টি বিশ্বকাপ ট্রফি উন্মোচন করবেন কারিনা

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর।

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর।

২০২০ সালের ২১ ফেব্রুয়ারিতে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। বলিউড অভিনেত্রী কারিনা কাপুর টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি উন্মোচন করবেন। বিষয়টি নিয়ে খুব উচ্ছ্বসিত এই অভিনেত্রী। 

শুক্রবার(১ নভেম্বর)অস্ট্রেলিয়ার মেলবোর্নে তার হাত ধরেই বিশ্বকাপ ট্রফির পর্দা উঠবে। 

আগামী বছর অস্ট্রেলিয়ায় পুরুষদের পাশাপাশি নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসবে। দুটি টুর্নামেন্টের ট্রফিই উন্মোচন করবেন কারিনা।  

কারিনা কাপুর খানের শ্বশুর মনসুর আলি খান পতৌদি ভারতের অধিনায়ক ছিলেন। এ খবর সবারই জানা। তাই টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি উন্মোচনের সুযোগ পেয়ে আনন্দিত তিনি। 

কারিনা উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, ‘এমন সম্মানজনক আয়োজনের অংশ হতে পেরে আমি সম্মানিত। বিশ্বকাপে নিজেদের দেশের জন্য যেসব নারীরা স্বপ্ন নিয়ে খেলবেন তাদের উৎসাহ দিতে চাই। আন্তর্জাতিক প্ল্যাটফর্মে তাদের দেখতে পারা সত্যিই নারীর ক্ষমতায়নের প্রতীক। তারা প্রত্যেকের অনুপ্রেরণা। আমার শ্বশুর সর্বকালের সেরা ক্রিকেটারদের একজন ছিলেন। তাই বিশ্বকাপ ট্রফি উন্মোচন করতে পারা আমার জন্য সম্মানজনক ব্যাপার।’

নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে ২০২০ সালের ২১ ফেব্রুয়ারি থেকে ৮ মার্চ পর্যন্ত। আর পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ ১৮ অক্টোবর শুরু হয়ে চলবে ১৫ নভেম্বর পর্যন্ত।

মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh