সংসার ভাঙছে নওয়াজউদ্দিন সিদ্দিকীর!

নওয়াজউদ্দিন সিদ্দিকী ও তার স্ত্রী আলিয়া সিদ্দিকী।

নওয়াজউদ্দিন সিদ্দিকী ও তার স্ত্রী আলিয়া সিদ্দিকী।

দাম্পত্য জীবনের নানা টানাপড়েনের কারণে সংসার ভাঙতে যাচ্ছে ভারতের শক্তিমান অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর। সম্প্রতি ‘বিয়ে বিচ্ছেদ’ চেয়ে আইনি নোটিশ দিয়েছেন তার স্ত্রী আলিয়া সিদ্দিকী।

ভারতীয় সংবাদমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে আলিয়া সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে বলেন, আমি তাকে আইনি নোটিশ পাঠিয়েছি। কিন্তু তিনি এখনো কোনো উত্তর দেননি।

আলিয়া আরো বলেন, বিষয়টি নিয়ে আমি বিস্তারিত কথা বলতে চাচ্ছি না। কিন্তু এটা সত্য যে, গত ১০ বছর ধরে আমাদের মধ্যে সমস্যা চলছে। এবং এখন এই লকডাউনে মধ্যে চিন্তা করে মনে হয়েছে, আমাদের বিয়ে বিচ্ছেদ প্রয়োজন। তিনি মুজাফফরপুরে যাওয়ার আগেই আমি তাকে নোটিশটি পাঠিয়েছি, কিন্তু সে এখন পর্যন্ত জবাব দেয়নি। তাই আমাকে এখন আইনি পথেই যেতে হবে। 

এই বিষয়ে নওয়াজউদ্দিন সিদ্দিকী এখনো কোনো মন্তব্য করেননি।

নওয়াজউদ্দিন সিদ্দিকী ও আলিয়া সিদ্দিকী দম্পতির এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। তাদের ছেলের বয়স ৯ বছর এবং মেয়ের বয়স ৫ বছর।

এদিকে ঈদকে সামনে রেখে সিদ্দিকী উত্তরপ্রদেশের মুজফ্ফরপুরের বুধানায় নিজেদের পুরনো বাড়িতে যাওয়ার পরই পরিবারসহ তাকে কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসার পরও সুরক্ষার জন্য আগামী ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে তাদের। 

নওয়াজউদ্দিন সিদ্দিকী ভারতীয় কিছু জনপ্রিয় চলচ্চিত্রে অসাধারণ অভিনয়ের মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। তার উল্লেখযোগ্য চলচ্চিত্রসমূহের মধ্যে রয়েছে- ব্ল্যাক ফ্রাইডে (২০০৪), নিউ ইয়র্ক (২০০৯), পিপলি লাইভ (২০১০), কাহানি (২০১২), গ্যাংস অব ওয়াসিপুর (২০১২), গ্যাংস অব ওয়াসিপুর - ২য় পর্ব (২০১২), মানঝি (২০১৩), তালাশ (২০১২), বদলাপুর (২০১৫) এবং বজরঙ্গি ভাইজান (২০১৫)।

মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh