ঐশ্বরিয়া করোনা ‘পজিটিভ’!

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন ও তার ছেলে অভিষেক বচ্চন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন।

তবে সাবেক বিশ্ব সুন্দরী ও অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার মেয়ে আরাধ্য করোনা আক্রান্ত কিনা সেটি নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। 

এ ধোঁয়াশা তৈরি হয়েছে মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপের টুইটের পর থেকে। কারণ, তিনি টুইটারে ঐশ্বরিয়ার করোনা আক্রান্তের খবর দিলেও পরে সেই টুইট মুছে ফেলেন। 

ঐশ্বরিয়া ও তার মেয়ে আরধ্যের করোনা পজিটিভ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

সেই টুইটে তিনি জানান, শনিবার নেওয়া নমুনার প্রথম পরীক্ষায় ঐশ্বরিয়া রাই বচ্চন, জয়া বচ্চন ও আরাধ্যর ‘কোভিড নেগেটিভ’ ফল আসে। তবে রোববার সকালে ঐশ্বরিয়া, আরাধ্য, জয়া, অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের মেয়ে শ্বেতা নন্দা, শ্বেতা নন্দার ছেলের নমুনা নতুন করে সংগ্রহ করা হয়। সেই নমুনা পরীক্ষায় ঐশ্বরিয়া ও আরাধ্যর করোনা পজিটিভ এসেছে।

অন্যদিকে, মুম্বাই পৌরসভার অতিরিক্ত কমিশনার সুরেশ কাকানিও একই দাবি করেছেন। তিনি বলেছেন, ঐশ্বরিয়া এবং তার মেয়ে করোনা আক্রান্ত। 

সাবেক বিশ্ব সুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই।

যদিও মুম্বাইয়ের মেয়র এমন খবরকে ভিত্তিহীন বলে জানিয়েছেন। তিনি হিন্দুস্থান টাইমসকে বলেছেন, ঐশ্বরিয়া ও আরাধ্য আক্রান্ত হননি। একই সঙ্গে তিনি নিশ্চিত করে জানান, মেগাস্টার অমিতাভ বচ্চনের স্ত্রী অভিনেত্রী জয়া বচ্চনও করোনা নেগেটিভ।

এর আগে টুইটারে বিগ বি জানান, করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। এর কিছুক্ষণ পরই টুইটারে অভিষেক বচ্চনও নিজের আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করেন।

অমিতাভদের করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়ার পরই প্রায় গোটা ভারত জুড়ে প্রার্থনা শুরু হয়ে যায়। তবে চিকিৎসক জানিয়েছেন, অমিতাভ বচ্চনের অবস্থা স্থিতিশীল।

৭৭ বছর বয়সী এই অভিনেতা আরো জানান, তার পরিবারের সদস্যদেরও নমুনা পরীক্ষা করা হয়েছে। তাদের ফল এখনও মেলেনি। একই সাথে গেল ১০ দিন তার কাছাকাছি যারা এসেছেন তাদেরও পরীক্ষার অনুরোধ করেছেন বিগ বি।

অমিতাভ এবং অভিষেকের শরীরে মৃদু উপসর্গ রয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন তারা দুজনেই ভাল আছেন। খাওয়াদাওয়া ঠিকভাবে করছেন তারা। তাদের নিয়ে কোনো রকম আতংক হওয়ার কারণ নেই বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।
অমিতাভদের পজিটিভ হওয়ার পাশাপাশি জলসার ৫৪ জন তাদের সংস্পর্শ আসেন বলে খবর পাওয়া যায়। যার মধ্যে ২৮ জনকে সঙ্গে সঙ্গে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। পাশাপাশি করোনা পরীক্ষাও করানো হয়। তবে সোমবার জানা যায়, জলসার ২৬ জন কর্মী নেগেটিভ।

সম্প্রতি, গেল মাসে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় অমিতাভ বচ্চন অভিনীতি সিনেমা 'গুলাবো সিতাবো'। ডিজিটাল প্ল্যাটফর্মে বর্ষীয়ান এই অভিনেতার প্রথম কাজ এটি। অন্যদিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে ব্রাহ্মাস্ত্র, ঝুন্দ ও চেহরে।

মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh