সুশান্তকে নিয়ে রিয়ার আবেগঘন স্ট্যাটাস

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক মাস হলো। এতদিন তার ঘনিষ্ঠ বান্ধবী রিয়া চক্রবর্তী কোনো মন্তব্য করেনি। কিন্তু মৃত্যুর এক মাস পর আজ মঙ্গলবার প্রথমবার সোশ্যাল মিডিয়ায় সুশান্তকে স্মরণ করলেন তিনি।

সুশান্তের সাথে তোলা ছবি পোস্ট করে রিয়া কিছু আবেগঘন কথা শেয়ার করেন।

রিয়া লেখেন, “নিজের আবেগের মুখোমুখি হতে এখনো লড়াই করতে হচ্ছে আমাকে। তুমি আমাকে ভালোবাসায় বিশ্বাস করতে শিখিয়েছিলে, ভালোবাসার ক্ষমতা কতটা বুঝিয়েছিলে। তুমি বুঝিয়েছিলে অংকের এক একটা সমীকরণ কীভাবে আসলে জীবনে ফলে যায়।”

সুশান্তকে পৃথিবীর আশ্চর্যতম সুন্দর মানুষ উল্লেখ করে তিনি লেখেন, “তোমার থেকে রোজ শিখতাম আমি। …জানি এখন অনেক শান্তিতে আছো। চাঁদ-তারারা পৃথিবীর সবচেয়ে বড় পদার্থবিজ্ঞানীকে নিশ্চয় হাত বাড়িয়ে আলিঙ্গন করে নিয়েছে। …তুমি এই পৃথিবীর আশ্চর্যতম সুন্দর মানুষ ছিলে। তোমার প্রতি আমার ভালোবাসা ভাষায় প্রকাশ করা যাবে না। একটা মুক্ত হৃদয় নিয়ে তুমি সবকিছুকে ভালোবাসতে। শান্তিতে থেকো সুশি। তোমায় ছাড়া ৩০ দিন… তবে ভালোবাসা আজীবন…।”

উল্লেখ্য, এর আগে সোশ্যাল মিডিয়ায় সুশান্তকে নিয়ে কোনো মন্তব্য করেননি রিয়া। অবশ্য মুম্বাইয়ে সুশান্তর শেষযাত্রায় এসেছিলেন তিনি। কিন্তু প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি। তবে এরপর পরিচালক মহেশ ভাটের সঙ্গে রিয়ার সম্পর্ক ও ঘনিষ্ঠ ছবি নিয়ে নানা আলোচনা সমালোচনা হয় সোশ্যাল মিডিয়ায়। 


মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh