দেশে ফিরেছেন তামিম

উন্নত চিকিৎসার জন্য গত ২৫ জুলাই লন্ডন গিয়েছিলেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। প্রাথমিক চিকিৎসা নিয়ে শনিবার সকালে দেশে ফিরে এসেছেন তামিম।

জানা গেছে, সেখানে গিয়ে বেশ কিছু পরীক্ষা করিয়েছেন। যার ফলাফল আসবে কয়েক দিন পর। সেই ফলাফল দেখেই পরবর্তী করণীয় তামিমকে ইমেইলের মাধ্যমে জানিয়ে দেয়া হবে। সেজন্যই দেশে ফিরে এসেছেন এই বাঁহাতি ওপেনার।

বেশ কিছুদিন ধরেই অন্ত্রে ব্যথা অনুভব করছিলেন তামিম ইকবাল। সেজন্য ঢাকায় সিটি স্ক্যানসহ একাধিক টেস্ট করিয়েছিলেন। কিন্তু কোনো রিপোর্টেই সমস্যা খুঁজে পাননি চিকিৎসকরা। এজন্য উন্নত চিকিৎসার জন্য লন্ডনে গিয়েছিলেন।

লন্ডন যাওয়ার আগে সেখানকার চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করেন তামিম। তারপর গত সপ্তাহ লন্ডনে উড়ে যান তিনি। অবশ্য করোনাকাল হওয়ায় তামিমের সঙ্গে পরিবারের কেউ যাননি।

তামিমের পারিবারিক সূত্র বলছে, জটিল কিছু হলে তামিম ওখানেই চিকিৎসা নিতেন। নিশ্চয়ই ভালো কিছুর আভাস পেয়েছেন এজন্য দেশে ফিরে এসেছেন। তবুও রিপোর্টের অপেক্ষায় থাকবেন তারা। রিপোর্ট হাতে পাওয়ার পর টেলিকনফারেন্সের মাধ্যমে চিকিৎসা নিবেন তামিম।

ঢাকায় বেশ কিছু পরীক্ষা করিয়েও তামিমের কোনো সমস্যা খুঁজে পাননি চিকিৎসকেরা। এ জন্যই লন্ডনে চিকিৎসক দেখানোর সিদ্ধান্ত নেন এই অভিজ্ঞ ক্রিকেটার।

মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh