কোটালীপাড়ায় স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা

গোপালগঞ্জের কোটালীপাড়ায় সৌরভ গাঙ্গুলী (১৮) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

গোপালগঞ্জের কোটালীপাড়ায় সৌরভ গাঙ্গুলী (১৮) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

গোপালগঞ্জের কোটালীপাড়ায় সৌরভ গাঙ্গুলী (১৮) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। গত ৬ অক্টোবর দিবাগত রাত ১১টায় উপজেলার দেবগ্রাম সার্বজনীন দূর্গামন্দিরের পাশে উমাচরণ পূর্ণচন্দ্র উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। 

সরেজমিনে গিয়ে জানা যায়, উচ্চ বিদ্যালয়ের হোস্টেলে থেকে আট এসএসসি পরীক্ষার্থী লেখাপড়া চালিয়ে আসছিল। বিদ্যালয় পুজার ছুটি থাকলেও ঘটনার সময় হোস্টেল রুমে চারজন ছাত্র ছিল। সৌরভ গাঙ্গুলী (১৮) সঙ্গীদের পাবজি গেমস খেলার কথা বলে রুমের বাহিরে যায়। কিছু সময় পর চিৎকার মেরে সঙ্গীদের বলে- আমাকে বাঁচাও! সঙ্গীরা বাহিরে এসে দেখে সে আহত হয়ে মাটিতে লুটিয়ে রয়েছে। তখনই তাকে চিকিৎসার জন্য কোটালীপাড়া উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সৌরভ গাঙ্গুলীকে মৃত্যু ঘোষণা করেন। 

সৌরভ গাঙ্গুলীর সঙ্গে থাকা ছাত্র দুর্জয় গাঙ্গুলী, দ্বীপ্ত গাঙ্গুলী, স্নাতো বিশ্বাস সাংবাদিকদের বলেন- আমরা মোবাইলে ছবি দেখছিলাম এবং সৌরভ পাবজি গেমস খেলতেছিল। খবর পেয়ে তাৎক্ষণিক কোটালীপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং একটি মোবাইল ফোন জব্দ করে। লাশ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে থানা পুলিশ। 

কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান বলেন, ছাত্র হত্যাকাণ্ডের ব্যাপারে তদন্ত চলছে। আশাকরি আমরা দ্রুতই আসামীদের গ্রেফতার করতে সক্ষম হবো।

মন্তব্য করুন

সাম্প্রতিক দেশকাল ই-পেপার

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh