ভোলায় বিপ্লবের ভগ্নিপতিকে পরিবারের কাছে হস্তান্তর

ভোলার বোরহানউদ্দিনে সহিংসতার পর বিপ্লব চন্দ্র শুভর নিখোঁজ ভগ্নিপতি বিধান বসু ও তার দোকান কর্মচারী সাগরকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে র‌্যাব-৮।

এ দুজনকে গতকাল মঙ্গলবার রাতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। ভোলার দুলারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে এ দুজন নিখোঁজের ঘটনায় দুলারহাট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন বিধানের বাবা বিনয় বসু।

তবে বিধান ও তার দোকানের কর্মচারী সাগরকে কোথা থেকে উদ্ধার করেছে বা তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গিয়েছিল কিনা এ ব্যাপারে কিছু জানা যায়নি র‌্যাব।

বিধান ও সাগর সোমবার সন্ধ্যা থেকে নিখোঁজ রয়েছে বলে অভিযোগ ওঠে। বিধানের বাবা জানান, তার ছেলেকে ডিবি পরিচয়ে তুলে নেওয়া হয়েছে। তবে ডিবির কাছে বিধানকে তুলে নেওয়া সংক্রান্ত কোনও তথ্য নেই। পরে দুলারহাট থানায় এ ব্যাপারে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

বিধান ভোলা জেলার চরফ্যাশন উপজেলার দুলারহাট থানাধীন রৌদের হাটে জুয়েলারি ব্যবসা করেন। তবে বাড়ি লালমোহন উপজেলার পশ্চিম চরউমেদ গ্রামে।

প্রসঙ্গত, বিপ্লবের ফেসবুক মেসেঞ্জার থেকে কথিত কটূক্তির স্ক্রিনশট ফেসবুকে ছড়িয়ে উত্তেজনা তৈরি হয়। এর জের ধরে গত রবিবার  বোরহানউদ্দিনে জনতা-পুলিশ সংঘর্ষে চার জন নিহত ও শতাধিক আহত হন।


মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh