ময়মনসিংহে করোনায় একদিনে ২ জনের মৃত্যু

ময়মনসিংহ জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে  একদিনে দুইজনের মৃত্যু হয়েছে।

এদের মধ্যে গতকাল সোমবার দুপুরে ত্রিশাল উপজেলায় একজনের (২০) মৃত্যুর পর নমুনা পরীক্ষা করে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। 

আরেকজন জামালপুরের দেওয়ানগঞ্জ থেকে ময়মনসিংহ শহরের এসকে হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে মারা যান।

ময়মনসিংহের সিভিল সার্জন এবিএম মশিউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, ত্রিশালের ওই তরুণ গতকাল নিজের বাড়িতে জ্বর–শ্বাসকষ্টে মারা যান। পরে স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজের ল্যাবে পাঠায়। পরীক্ষা শেষে জানা যায়, তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। তিনি গাজীপুরের জৈনা বাজার এলাকায় ব্যবসা করতেন। সেখান থেকে এক সপ্তাহ আগে নিজের বাড়িতে যান। এছাড়া গতকাল রাতে করোনাভাইরাসে আক্রান্ত ৪০ বছর বয়সী এক ব্যক্তি এসকে হাসপাতালের আইসোলেশন ইউনিটে মারা যান।

এদিকে ময়মনসিংহ বিভাগের চার জেলায় গতকাল রাত পর্যন্ত নতুন করে আরো ১৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলায় দুইজন ও ত্রিশালে একজন, শেরপুর জেলায় সাতজন, নেত্রকোনা জেলায় পাঁচজন ও জামালপুর জেলায় একজন। 

১৮৮ জনের নমুনা পরীক্ষার পর গতকাল সন্ধ্যায় ১৬ জনের করোনাভাইরাস শনাক্তের তথ্য জানায় ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাব।

ময়মনসিংহ বিভাগের চার জেলার এখন পর্যন্ত ১১৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হলেন। তাদের মধ্যে ময়মনসিংহ জেলায় ৩৬ জন, নেত্রকোনা জেলায় ২৯ জন, জামালপুর জেলায় ২৮ জন ও শেরপুর জেলায় ২৪ জন। 

আর ময়মনসিংহ জেলায় এখন পর্যন্ত করোনাভাইরাসে তিনজনের মৃত্যু হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //