গোপালগঞ্জে শিশুকে ধর্ষণ, হাসপাতালে ভর্তি

গোপালগঞ্জে ৯ বছর বয়সের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সদর উপজেলার গোপীনাথপুরে এ ঘটনা ঘটে। রাতেই শিশুটিকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

শিশুটির মা জানান, অসুস্থ শাশুড়ি ও ছেলে-মেয়েদের নিয়ে গোপীনাথপুর পশ্চিমপাড়ার নিজ বাড়িতে বসবাস করেন। স্বামী ঢাকায় কাজী ফার্মের একটি শাখায় চাকুরি করেন। তিনি নিজেও কাজী ফার্মে কাজ করেন বলে জানান।

মঙ্গলবার সকালে তিনি অফিসে যাওয়ার পর ওই শিশু অসুস্থ দাদীর জন্য পানি আনতে যায়। এ সময় পাশের বাড়ির মৃত খোকা খাঁর ছেলে রহিজ খাঁ (৩০) শিশুটিকে কৌশলে পাশের পাট ক্ষেতে নিয়ে ধর্ষণ করে।

পরে মেয়ের কান্নাকাটিতে পরিবারের লোকজনের জিজ্ঞাসায় সে ঘটনা খুলে বলে। সন্ধ্যায় অফিস থেকে বাড়িতে ফিরে ঘটনা শুনতে পান। এ সময় গোপীনাথপুর তদন্ত কেন্দ্রে অভিযোগ করে এবং রাতেই  হাসপাতালে ভর্তি হয়।

গোপীনাথপুর তদন্ত কেন্দ্রের পরিদর্শক আবু নাঈম বলেন, অভিযোগ পেয়ে আমরা রাতেই অভিযুক্ত রহিজ খাঁর বাড়িতে গিয়েছি। তবে তাকে পাওয়া যায়নি। অভিযুক্তকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মল্লিক বলেন, ধর্ষণের অভিযোগ নিয়ে রাতে ৯ বছরের এক শিশু ভর্তি হয়েছে। ডাক্তারি পরীক্ষার পর আমরা বলতে পারব শিশুটি ধর্ষণের স্বীকার হয়েছে কি না।

মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh