বন্ধু রনোকে দেখে এলেন ডা. জাফরুল্লাহ

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন সিপিবি নেতা হায়দার আকবর খান রনোকে দেখে এসেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

আজ বৃহস্পতিবার (২ জুলাই) সকালে হাসপাতালের নতুন ভবনের কার্ডিওলজির বিভাগের আইসিইউ কেবিনে গিয়ে রনোর চিকিৎসার খোঁজখবর নেন ডা. জাফরুল্লাহ চৌধুরী।

পরে গণস্বাস্থ্য কেন্দ্রের জনসংযোগ কর্মকর্তা ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, সকালে ডা. জাফরুল্লাহ চৌধুরী বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমইউ) হাসপাতালে নিজের সিটি স্ক্যান করাতে গিয়েছিলেন। সেখান থেকে তিনি ঢাকা মেডিক্যাল কলেজে যান হায়দার আকবর খান রনোকে দেখতে।

এসময় ডা. জাফরুল্লাহ বন্ধু রনোর চিকিৎসার সর্বশেষ খবর নেন এবং তার দ্রুত সুস্থতা কামনা করেন। 

এ সময়ে গণস্বাস্থ্য হাসপাতালের আইসিইউ প্রধান ডা. নজীব মোহাম্মদ, রেডিওলজি বিভাগের প্রধান ডা. মতিন খান, শওকত আরমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সিপিবির সভাপতিমণ্ডলীর সদস্য রনো গত ২৮ জুন করোনাভাইরাসে আক্রান্ত হন। পরদিন তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সন্ধ্যায় তাকে আইসিইউতে নেয়া হয়।

ডা. জাফরুল্লাহও কিছুদিন আগে করোনাভাইরাস থেকে সেরে উঠেছেন। তবে এখনো তিনি নিউমোনিয়ার চিকিৎসা নিচ্ছেন। গতকাল তার অবস্থা অবনতি হয়েছিল। 

মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh