এরশাদের প্রতিকৃতিতে জাতীয় পার্টির শ্রদ্ধা

সাবেক রাষ্ট্রপতি ও দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকীতে তার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন জাতীয় পার্টির নেতাকর্মীরা।

মঙ্গলবার (১৪ জুলাই) সকালে রাজধানী কাকরাইলে জাপার দলীয় কার্যালয়ের সামনে স্থাপিত এরশাদের প্রতিকৃতিতে প্রথমে শ্রদ্ধা জানান দলের প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ। এরপর জাপা চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের পক্ষে পুষ্পার্ঘ অর্পণ করেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা।

এ সময় বাবলার সঙ্গে ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা জহিরুল আলম রুবেল, সিনিয়র যুগ্ন-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক শারফুদ্দিন আহমেদ শিপু, সাংবাদিক সুজন দে, যুগ্ম-প্রচার সম্পাদক শেখ মাসুক রহমান প্রমুখ।

পরে ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টি, জাতীয় যুব সংহতি, জাতীয় ছাত্র সমাজ, স্বেচ্ছাসেবক পার্টি, মহিলা পার্টি, কৃষক পার্টি, শ্রমিক পার্টি, সার্ক কালচারাল সোসাইটিসহ জাপার বিভিন্ন অঙ্গ ও সহযোগী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে এরশাদের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়।

গত বছরের এই দিনে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh