সাহেদের গ্রেফতার শেখ হাসিনার কঠোর অবস্থানের প্রমাণ

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রিজেন্ট হাসপাতাল ও জেকেজির কর্তাব্যক্তিদের গ্রেফতার প্রমাণ করে অনিয়মের বিরুদ্ধে শেখ হাসিনা সরকারের অবস্থান কঠোর।

বুধবার (১৫ জুলাই) সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, মুখোশের আড়ালে যতই মুখ লুকিয়ে রাখুক না কেন, কোনো অপরাধীই অপরাধ করে ছাড় পাবে না। বিভিন্ন খাতে অনিয়মের বিরুদ্ধে সরকারের চলমান কার্যক্রম অব্যাহত থাকবে। যে যতই ক্ষমতাশালী হোক, শেষ পর্যন্ত তাকে ধরা পড়তেই হবে, অপরাধীর কোনো দলীয় পরিচয় নেই, দুর্বৃত্তের কোনো দল নেই।

পশুর হাটে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে তিনি বলেন, বিশেষজ্ঞদের মতে কোরবানির ঈদে করোনা সংক্রমণের ঝুঁকি বাড়তে পারে, তাই পশুরহাট এবং অন্যান্য এলাকায় সমাগম এড়িয়ে ও স্বাস্থ্যবিধি মেনে চললে ঝুঁকি কমতে পারে।

সেতুমন্ত্রী বলেন, তা না হলে ক্ষণিকের অবহেলা কিংবা শৈথিল্য ঈদের সার্বজনীন আনন্দ সার্বজনীন বিষাদে রূপ নিতে পারে। সবাই যদি সচেতনতার দূর্গ গড়ে তুলি তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ ভয়কে জয় করবো ইনশাআল্লাহ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ইতোমধ্যে অনেক সম্মুখসারির যোদ্ধা মানবতার কল্যাণে এবং সেবাকে মহান ব্রত করে প্রাণ দিয়েছেন, তাদের এ আত্মদান জাতি চিরকাল শ্রদ্ধাভরে স্মরণ করবে।

মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh