১৪ বছর পর একসাথে তিশা-অপূর্ব

নুসরাত ইমরোজ তিশা ও জিয়াউল ফারুক অপূর্ব

নুসরাত ইমরোজ তিশা ও জিয়াউল ফারুক অপূর্ব

একসময় নাটকের জনপ্রিয় জুটি ছিলের তারা; একসাথে অভিনয় করেছেন বহু নাটকে। তারপর কেটে গেছে দীর্ঘ ১৪ বছর। এই দীর্ঘ বিরতি ভেঙে আবার এক ফ্রেমে দাঁড়ালেন নুসরাত ইমরোজ তিশা ও জিয়াউল ফারুক অপূর্ব। এই জুটিকে দর্শক পাচ্ছেন এবারের ‘ঈদ উপহার’ হিসেবে।

নঈম ইমতিয়াজ নেয়ামূলের দ্য রেইন নাটকে তাদের সর্বশেষ একসাথে দেখা যায়। ২০০৬ বা ২০০৭ সালে নাটকটি প্রচারিত হয়। এরপর তাদের আর একসাথে নাটকে দেখা যায়নি। এবার করোনাকালের ঈদের কাজ করলেন তারা।

তিশা ও অপূর্ব এবার ‘বউয়ের কথায় চলে’ নামে একটি নাটকে অভিনয় করেছেন। নাটকটি পরিচালনা করছেন শিহাব শাহীন। গত শনিবার (৮ মে) নাটকটির শুটিং শুরু হয়েছে। নাটকে অপূর্বর স্ত্রীর চরিত্রে থাকবেন তিশা। 


তিশা জানান, মাঝে মাঝে বউয়ের কথায় চলা ভালো। তাতে সংসার সুখের হয়। তবে পরিবারের অনেকেই আমার কথায় চলে। আমি আমার পরিবারকে সুখী ও সুস্থ রাখতে প্রয়োজনীয় সিদ্ধান্ত নিই। তারাও আমাকে প্রায়োরিটি দেয়।

তিনি আরো বলেন, প্রতিবছরের তুলনায় এবার তাকে কম নাটকে দেখা যাবে। করোনার কারণে অনেক নাটকের শিডিউল বাতিল করেছেন। 

তবে এবারের ঈদে পাঁচটি নাটকে দেখা যেতে পারে তাকে এবং দুটিতে অপূর্বর সাথে জুটি হয়ে অভিনয় করেছেন তিশা।


এতদিন কেন কাজ না করার বিষয়ে অপূর্ব বলেন, সেসব মনে করতে চান না। আমরা দুদিন ধরে শুটিং করছি, মনেই হচ্ছে না এত বছর পর কাজ করছি। দুজনের মধ্যে কোনো আড়ষ্টতা নেই। দারুণ আনন্দ নিয়ে কাজ করছি।

লম্বা বিরতির পর তিশা আর অপূর্বকে শুধু এই একটি নাটকে নয়, আরো অনেক নাটকে তাদের অভিনয়ের সম্ভাবনা রয়েছে। কয়েকজন পরিচালক তাদের নিয়ে আবার নাটক ও টেলিছবির গল্প তৈরির কথা ভাবছেন। 

বিষয় : নাটক বিনোদন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh