আমি সবার সাথেই কাজ করতে আগ্রহী : সুমাইয়া শিমু

সুমাইয়া শিমু। ছবি : ইনস্টাগ্রাম

সুমাইয়া শিমু। ছবি : ইনস্টাগ্রাম

ছোটপর্দার জনপ্রিয় মুখ সুমাইয়া শিমু। সুন্দর চেহারা, মিষ্টি হাসি আর নিখুঁত অভিনয়- এই তিনগুণের কারণে দর্শকদের খুব আপন একজন অভিনেত্রী হয়ে ওঠেছিলেন শিমু। 

জনপ্রিয়তার শীর্ষে থেকে হঠাৎ ছন্দপতন। অভিনয় থেকে দূরে আছেন বেশ কয়েক বছর। কিন্তু সুমাইয়া শিমুর ভক্তদের জন্য সুখবর হচ্ছে, আবারো ছোটপদার্য় দেখা যাবে তাকে। নাটকের নাম ‘লাইফলাইন’। নাটকটি এবার ঈদে প্রচারিত হবে। 

নতুন করে কাজে ফেরায় সহকর্মী-ভক্তরা তাকে অভিন্দন জানিয়েছেন। 


এ প্রসঙ্গে শিমু বলেন, এটি সত্যি একজন শিল্পীর জন্য অনেক বড় প্রাপ্তি। আসলে এই  যে আবার কাজ শুরু করলাম, তার অবদান দর্শকদের। তারাই আমাকে বাধ্য করেছেন অভিনয়ে ফিরতে। আমার নিজেরও ভালোলাগা ছিলো। সবকিছু মিলিয়ে কাজটি হয়ে গেল। 

বিরতি নেয়ার প্রসঙ্গে তিনি জানালেন, তেমন বিশেষ কোনো কারণ ছিল না। এমনিতেই কাজ করা হয়নি। পরিবার, পড়াশুনা ও নিজেকে সময় দিয়েছি।অভিনয়ে কোনো প্রাপ্তি অপ্রাপ্তির হিসেব করেন না তিনি। কারণ প্রসঙ্গে জানালেন, যতটুকু পাই, সেটি নিয়েই সন্তুষ্ট থাকতে ভালোবাসি।


নাটকে আবার নিয়মিত হবার ইচ্ছা প্রকাশ করেছেন গুণী এই অভিনেত্রী। তিনি বলেন, অনেকেই ফোন করে কাজের জন্য বলছেন।  লকডাউন শেষ হলে যারা ভালো কাজ করেন, আমি তাদের সবার সাথেই কাজ করতে আগ্রহী।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh