নতুন সুখবর দিতে যাচ্ছেন শখ

অভিনেত্রী আনিকা কবির শখ।

অভিনেত্রী আনিকা কবির শখ।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ। তবে অনেক দিনে থেকেই শোবিজের বাইরে এই অভিনেত্রী। গত বছরের ১২ মে ব্যবসায়ী রহমান জনকে বিয়ে করেছেন তিনি। তারপর থেকেই মূলত শোবিজে উপস্থিতি নেই শখের। বলা চলে দ্বিতীয় বিয়ের পর সংসারী হয়ে গেছেন তিনি।

শখের দ্বিতীয় বিয়ের খবর আনুষ্ঠানিকভাবে না জানালেও এখন অনেকটাই এই বিষয়টা প্রকাশ্যে। পরিবারে নতুন অতিথীর অপেক্ষায় শখ। তিনি এখন নতুন আগামীর জন্য অপেক্ষা করছেন।

গণমাধ্যমকে শখ জানিয়েছেন, ভালো আছি আপনাদের দোয়ায়। এখন পরিবারে তিনজন হওয়ার অপেক্ষায় আছি। তাই দোয়া চাই সবার। তাই বলা যায়, অন্তসত্ত্বা শখ এখন সন্তান জন্মের অপেক্ষায়।

গত কয়েক মাস আগে হঠাৎ করেই শখের ফেসবুক প্রোফাইল-পেইজ ও ইনস্টাগ্রাম হ্যাকড হয়ে যায়। শখ বলেন, ‘ওই ঘটনার পর খুবই কষ্ট পেয়েছিলাম। এরপর মাতৃকালীন এই অবসরের কারণে এক হিসেবে ভালোই হয়েছে, ওসব থেকে অনেকটা দূরে থাকতে পেরেছি। এখন সারাক্ষণ আমার ভেতরের মানুষটাকে নিয়েই ভাবতে ভাবতে দিন চলে যায়।’

এদিকে, সর্বশেষ ঈদুল আজহার একটি নাটকে দেখা গিয়েছিলো শখকে। এরপর আর কোনো নতুন কাজে হাত দেননি তিনি, আপাতত নতুন আগামীর অপেক্ষায় শোবিজ থেকে দূরেই আছেন।

উল্লেখ্য, ২০১৫ সালে অভিনেতা নিলয় আলমগীরের সঙ্গে প্রথম ঘর বেঁধেছিলেন শখ। ২০১৭ সালে বিয়ের দু’বছরের মাথায় বিবাহ বিচ্ছেদ হয় তাদের। গত কিছুদিন আগেই সাবেক স্বামী নিলয় বিয়ে করেছেন। আর শখ তার অনেক আগেই বিয়ে করেছিলেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //