নতুন লুক ও চমক নিয়ে আফরান নিশো

ছোটপর্দায় জনপ্রিয় অভিনেতা আফরান নিশো ওটিটি কনটেন্ট দিয়ে ২০২১ সাল পুরোটাই আলোচনায় ছিলেন এবং প্রশংসাও কুড়িয়েছেন। এবার নতুন এক নিশোকে আবিষ্কার করেছে দর্শক। বছরের শুরুতে নতুন চমক দিয়ে ২০২২ সালের যাত্রা শুরু করেছেন নিশো।

দেশের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে দেখা যাবে নতুন এক নিশোকে। তবে কনটেন্টটি ফিল্ম নাকি সিরিজ, সেই বিষয়ে পরিষ্কার জানা যায়নি। বছরের দ্বিতীয় দিনে চরকির অফিসিয়াল ফেসবুক পেজ থেকে একটি পোস্ট করা হয়েছে।


সেখানে দেখা যাচ্ছে নিশোর নতুন লুকের একটি পোস্টার। তবে সেই পোস্টারের খবরটি এখনও চমক হিসেবে রেখেছে চরকি।

বছরের প্রথম দিনেই ওটিটি প্ল্যাটফর্মটির অফিসিয়াল ফেসবুক পেজ থেকে একটি লাইভ করা হয়েছিল। সেখানে দেখা গেছে, নিশো সেলুনে বসে চুল কাটছেন। ৮ মিনিট ৫৬ সেকেন্ডের সেই লাইভের প্রথমেই নিশো সবাইকে নতুন বছরের শুভেচ্ছা দেন। তারপর জানান, তিনি একটা বিপদে আছেন। দর্শকদের কাছ থেকে বুদ্ধিও চেয়েছিলেন।


সাড়ে ৫ মিনিটের ওই ভিডিওতে দেখা গেছে, নিশো নিজেই ট্রিমার দিয়ে নিজের চুল কেটে ফেলছেন। পুরো ন্যাড়া হয়ে যাওয়ার কথাও বলেন তিনি। কি লুক নিবেন তা জানতে চেয়ে দর্শকের পরামর্শ চান।

ভিডিও আর পোস্টারের যোগসূত্র থেকে বোঝা যাচ্ছে, ভক্তদের জন্য যেই চমক অপেক্ষা করছে তারই প্রচার এটি। কি সেই চমক, কেন নিশো এমন করলেন সেসব প্রশ্নের জবাব পেতে কিছুদিন অপেক্ষা করতে হবে বলে জানায় চরকির কর্তৃপক্ষ।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //