ভিন্ন লুকে মেহজাবীন

ব্যতিক্রমী সব চরিত্রে অভিনয় করে বেশ আলোচনায় রয়েছেন এই সময়ের ব্যস্ত অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। এমনই এক খবরে আবারও শিরোনামে এসেছেন তিনি। 

ইতিমধ্যে ওটিটি প্ল্যাটফর্ম দিয়ে তার নতুন বছরের যাত্রা শুরু হয়েছে। আর এখানে তাকে ভিন্ন এক লুকে দেখা গেছে।


সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম ‘চরকি’ মেহজাবীনের দুটি ছবি প্রকাশ করেছে। যেখানে দেখা যাচ্ছে এই তারকার পরনে সাদা শাড়ি, তাতে নীল স্ট্রাইপ। সঙ্গে সাদা ব্লাইজ। মলিন মুখে, পা গুটিয়ে বসে আছেন তিনি। দৃষ্টি অপলক। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে তিনি কারাগারে। 

বোঝাই যাচ্ছে চরকির প্রযোজনায় নতুন কোনও কনটেন্টের ছবি এটি। এই বছর দর্শকদের জন্য নানা আয়োজনে সাজানো হয়েছে দেশের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মটি।


চরকির সঙ্গে এই প্রথম কোনও কনটেন্টে কাজ করছেন মেহজাবীন। তবে অভিনেত্রীর এই লুক কোন কনটেন্টের জন্য তা এখনই প্রকাশ করা হয়নি।

মেহজাবীন বর্তমানে নিয়মিত ব্যস্ততার পাশাপাশি ভালোবাসা দিবসের বিশেষ নাটক নিয়েও ব্যস্ত রয়েছেন। প্রতিবারের মতো এ বছরেও বিশেষ দিনটির একাধিক নাটক ও অন্যান্য আয়োজনে পাওয়া যাবে এই অভিনেত্রীকে।


সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন মেহজাবীন। ২০০৯ সাল থেকে নিয়মিত কাজ অভিনয় করছেন। মেহজাবীন অভিনীত প্রথম নাটক ‘তুমি থাকো সিন্ধুপারে’। এটি নির্মাণ করেছিলেন ইফতেখার আহমেদ ফাহমি।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //