দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশিকে কুপিয়ে হত্যা

জামালপুরের মাদারগঞ্জের প্রবাসী নুর মোহাম্মদ লাভলু দক্ষিণ আফ্রিকার এমটাটার লিবুড়ি গ্রামে খুন হয়েছেন। নিহত নুর মোহাম্মদ লাভলু উপজেলার গুনারীতলা ইউনিয়নের জোনাইল পক্ষিমারী গ্রামের মৃত মৌলভী আমিনুর রহমান মাস্টারের ছেলে।

দক্ষিণ আফ্রিকায় বসবাসকারী এক বাংলাদেশি মুঠোফোনে নিহতের পরিবারকে জানান, নুর মোহাম্মদ গত ১৩ নভেম্বর (শুক্রবার) রাত সাড়ে ৮টায় আফ্রিকায় এমটাটায় লিবুড়ি গ্রামে তার মুদি দোকান বন্ধ করার সময় আফ্রিকান চারজন সন্ত্রাসী তার ওপর অতর্কিত আক্রমণ করে। তাকে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত করলে রক্তক্ষরণে মুহূর্তেই নুর মোহাম্মদের মৃত্যু হয়।

নিহতের ছোট ভাই নূর শহী জানান, তার ভাই গত ১৮ বছর আগে জীবিকার জন্য দক্ষিণ আফ্রিকায় যান। সেখানে তিনি নিজের ব্যবসা প্রতিষ্ঠান (মুদি দোকান) গড়ে তুলেন। গত পাঁচবছর আগে একবার বাড়িতে এসে ছয় মাস পর আবার আফ্রিকায় চলে যান।

পারিবারিক সূত্র জানায়, নিহত নুর মোহাম্মদ লাভলু দুইজন মেয়ের জনক ছিলেন। তার মৃত্যুর খবর এলে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এদিকে শুক্রবার (২০ নভেম্বর) সকাল ১০ টায় নুর মোহাম্মদের পরিবার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তার লাশ গ্রহণ করেন। সন্ধ্যার পর জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh