নিউইয়র্কে কর্মরত বাংলাদেশি পুলিশদের ক্রিকেট টুর্নামেন্ট জুনে

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্ঠিত হতে যাচ্ছে নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টে (এনওয়াইপিডি) কর্মরত বাংলাদেশি পুলিশদের ক্রিকেট টুর্নামেন্ট।

বাংলাদেশি-আমেরিকান পুলিশ এসোসিয়েশন (বাপা) ও সিডব্লিউএ লোকাল ১১৮২’র যৌথ উদ্যোগ ও আয়োজনে অনুষ্ঠিত এই টুর্নামেন্টের নাম দেয়া হয়েছে ‘বাপা-সিডব্লিউএ লোকাল ১১৮২ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট’।  

ইতিমধ্যেই এই টুর্নামেন্টের একাধিক প্রস্তুতি সভা হয়েছে। সর্বশেষ গত সোমবার (৮ মার্চ) বিকেল ৪টায় নিউইয়র্ক পুলিশ একাডেমিতে এ বিষয়ে আবার সভা হয়। এতে এনওয়াইপিডি ও ট্রাফিক এনফোর্সমেন্ট বিভাগে কর্মরত বাংলাদোশ পুলিশ কর্মকতা ছাড়াও সিডব্লিউএ লোকাল ১১৮২’র কর্মকর্তাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। 

বাপা সভাপতি ক্যাপ্টেন কারাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উল্লেখযোগ্য কর্মকর্তাদের মধ্যে সিডব্লিউএ লোকাল ১১৮২’র টেম্পরারি অ্যাডমিনিস্ট্রেটর রিকি মরিসন, এনওয়াইপিডির ট্রাফিক এনফোর্সমেন্ট বিভাগের ডেপুটি ডাইরেক্টর চার্লি হার্জ, ম্যানহাটান নর্থের ট্রাফিক এনফোর্সমেন্ট ডিস্ট্রিক্টের এক্সিকিউটিভ অফিসার রবার্ট মার্টিন, ট্রাফিক এনফোর্সমেন্ট কমান্ডার মোহাম্মদ ইসলাম, বাপার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এরশাদ সিদ্দিকী, জেনারেল সেক্রেটারি লেফটেন্যান্ট প্রিন্স আলম, কমিউনিটি লিয়াজন ডিটেক্টিভ মাসুদ রহমান, ট্রেজারার রাশিক মালিক, ইভেন্ট কো-অর্ডিনেটর মামুন সর্দার ও ট্রাস্টি মাকিজ মোহাম্মদ ও জসিম মিয়া, সিডব্লিউএ লোকাল ১১৮২’র ভাইস প্রেসিডন্ট সুকুনবি ওলুফেমি ও ভাইস প্রেসিডেন্ট এলবের্ট সোলো, চীফ ডেলিগেট সৈয়দ ইসলাম, ম্যানহাটন ডেলিগেট এঞ্জেল দিয়াজ ও সৈয়দ উতবা, ব্রুকলিন ডেলিগেট নেরিসা ক্লাইরমন্ট, ব্রঙ্কস ডেলিগেট কামরুজ্জামান ও কুইন্স ডেলিগেট মোহাম্মদ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। 

এছাড়াও এনওয়াইপিডির ট্রাফিক এনফোর্সমেন্টের বিভিন্ন কমান্ড থেকে তাদের প্রতিনিধিরা এই সভায় যোগ দেন। 

সভায় ‘বাপা-সিডব্লিউএ লোকাল ১১৮২ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট’ সফল করার বিষয়ে আলোচনা ছাড়াও ভবিষ্যতে সংগঠন দুটি ঐক্যবদ্ধভাবে সদস্যদের জন্য কাজ করতে পারে সে ব্যাপারেও আলোচনা হয়। 

সভাসূত্র বার্তা সংস্থা ইউএনএ প্রতিনিধিকে জানান, এই টুর্নামেন্টে ১২টি টিম অংশ নেবে। এর মধ্যে এনওয়াইপিডির ট্রাফিক এনফোর্সমেন্ট বিভাগের ১১টি ও বাপার একটি টিম থাকবে। আগামী ১৯ মার্চের মধ্যে অংশগ্রহণকারী টিমকে রেজিস্ট্রেশন করতে হবে। আশা করা হচ্ছে আগামী জুন মাসের প্রথম সপ্তাহে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh