স্বতন্ত্র প্রার্থীর পক্ষে ইতালিতে আলোচনা সভা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের শরীয়তপুর- ২ আসনে (নড়িয়া-সখিপুর) স্বতন্ত্র প্রার্থী খালেদ শওকত আলীকে ঈগল মার্কায় জয়যুক্ত করার লক্ষ্যে ইতালির ভেনিসে আলোচনা সভার আয়োজন করা হয়। 

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) ভেনিস বাংলা স্কুলের হলরুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় সভাপতিত্ব করেন- ভেনিস শাখা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহানুর রহমান উজ্জ্বল ও পরিচালনায় ছিলেন সাবেক ছাত্রনেতা নড়িয়া উপজেলা যুবলীগের সাবেক সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ওয়াসিম বন্দুকছির।

এসময় সময় বক্তারা কর্ণেল শওকতের অসমাপ্ত কাজকে সম্পন্ন করার জন্য খালেদ শওকতকে ঈগল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার জোর দাবি জানান।

আলোচনা সভা চলাকালীন সময়ে খালেদ শওকত ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী নির্দেশেই আমি প্রার্থী হয়েছি। গ্রহণযোগ্য অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যেই আমি প্রতিদ্বন্দ্বিতা করছি এবং বিপুল ভোটে জয়লাভ করবো ইনশাল্লাহ।

এসময় বক্তব্য রাখেন- সাবেক যুবলীগ নেতা সখিপুর থানা মোঃ বিল্লাল হোসেন, নুরিয়া পৌরসভা ১নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি সবুজ সরদার, হাকিম লাকুরিয়া, মোঃ আলাউদ্দিন, সেকান্দার ছৈয়াল, রাসেল ছৈয়াল, সেজান হাওলাদার, শাকিল হাওলাদার, নিবির, তুহিন মাঝি সহ আরো অনেকেই। আলোচনা শেষে র‍্যালি অনুষ্ঠিত হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //