কলকাতায় বাংলাদেশি যুবকের মরদেহ উদ্ধার

কলকাতায় সায়েন্স সিটি এলাকার জলাশয় থেকে দাউদ হোসেন উপল (২৩) নামে এক বাংলাদেশি যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার (১০ জুলাই) প্রগতি ময়দান থানা এলাকার বরুণ সেনগুপ্ত মেট্রো স্টেশনের কাছের একটি জলাশয় থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে তিনি ওই এলাকায় কীভাবে গেলেন এবং মারা গেলেন, তার কারণ খতিয়ে দেখা হচ্ছে। খবর আনন্দবাজার।

কলকাতা পুলিশের বরাত দিয়ে আনন্দবাজার জানায়, মৃত দাউদ ঢাকার বাসিন্দা। কিছু দিন আগে তিনি কলকাতায় আসেন। উঠেছিলেন নিউমার্কেট থানা এলাকার একটি হোটেলে। সেখান থেকে কী উদ্দেশ্যে সায়েন্স সিটির দিকে গেছেন, তা এখনও স্পষ্ট নয়। কেন বাংলাদেশ থেকে কলকাতায় এসেছেন ওই যুবক, তাও জানা যায়নি।

পুলিশ জানিয়েছে, গতকাল বুধবার সকাল ৯টার আগে আচমকা ওই জলাশয়ে ঝাঁপ দেন যুবক। স্থানীয়রা সেই দৃশ্য দেখতে পান এবং পুলিশকে জানান।

পরে স্থানীয়দের সাহায্যে পুলিশ জলাশয় থেকে যুবককে উদ্ধার করে এবং তাকে এনআরএস হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পানিতে ডুবেই ওই যুবকের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

তার কাছ থেকে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। অন্য কোনো সম্ভাবনাও উড়িয়ে দেয়া যাচ্ছে না। উপলের মরদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তার কাছ থেকে পাওয়া নথি থেকেই পুলিশ জানতে পেরেছে পরিচয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //