বিয়ের আট বছর পর স্ত্রী জানলেন স্বামী ‘পুরুষ’ নন!

বিয়ে হয়েছিল আট বছর আগে। তবে দাম্পত্য জীবনে শারীরিক সম্পর্ক স্থাপন করতেই চাইতেন না স্বামী। এ নিয়েই খটকা লেগেছিল স্ত্রীর। পরে স্বামীই জানান, লিঙ্গ বদলে নারী থেকে পুরুষ হয়েছেন তিনি। রহস্য ফাঁস হতেই ‘স্বামীর’ নামে থানায় অভিযোগ দায়ের করেছেন স্ত্রী।

ভারতের গুজরাটের বডোদরায় ঘটেছে এ ঘটনা। ভারতের সংবাদ মাধ্যম এনডিটিভির প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

২০১১ সালে নেটমাধ্যমে ওই রূপান্তরিত যুবক বিরাজ বর্ধনের সাথে আলাপ হয় বডোদরার বাসিন্দা ওই নারীর। প্রথমে বন্ধুত্ব। তার পর প্রেম। 

২০১৪ সালের ফ্রেব্রুয়ারিতে বিয়ে করেন তারা। ছাদনাতলায় প্রথম দু’জনের সামনাসামনি দেখা। বিয়ের পর তারা মধুচন্দ্রিমায় কাশ্মির যান। বিয়ের প্রথম থেকেই শারীরিক সম্পর্কের প্রতি অনীহা দেখাতেন বিরাজ। 

তিনি জানিয়েছিলেন, একটি পথ দুর্ঘটনায় তিনি বিশেষ সাথে আঘাত পান। সেই কারণেই শারীরিক সম্পর্কে লিপ্ত হতে অসুবিধা হয় তার। এই ঘটনার পর থেকেই ওই নারীর মনে দানা বাঁধতে শুরু করে সন্দেহ। 

২০২০ সালের জানুয়ারি মাসে বিরাজ স্ত্রীকে জানান যে, তিনি ওজন কমানোর অস্ত্রোপচার করতে কলকাতায় যাচ্ছেন। সেই সময়ে কলকাতায় তিনি এসছিলেন বটে, তবে লিঙ্গ পরিবর্তনের শেষ অস্ত্রোপচার করতে। 

ওই নারী জানিয়েছেন, অস্ত্রোপচার সেরে ফিরতেই একটা অস্বাভাবিক শারীরিক সম্পর্কে লিপ্ত হতে চাইতেন বিরাজ। ওই নারীর অভিযোগের ভিত্তিতে পুলিশ গ্রেপ্তার করেছে বিরাজকে। 

এর পিছনে অন্য কোনও কারণ আছে কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //