সেই শিক্ষিকার হাত জোড়া লাগানোর চেষ্টা চলছে

রাজধানীর কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের শিক্ষিকা ফাহিমা বেগমের বিচ্ছিন্ন হয়ে যাওয়া হাতটি জোড়া লাগানোর চেষ্টা করছেন চিকিৎসকরা। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তির পর তার অস্ত্রোপচার করা হচ্ছে।

হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল জানান, ওই শিক্ষিকার বিচ্ছিন্ন হওয়া হাতটি সংযোজন করার চেষ্টা চলছে। শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান অধ্যাপক আবুল কালামের নেতৃত্বে অর্থোপেডিক, প্লাস্টিক সার্জারি বিভাগের সার্জনসহ কয়েকটি বিভাগের চিকিসকের সমন্বয়ে এই অস্ত্রোপচার শুরু হয়েছে।

তিনি আরো জানান, তার বাম হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত রয়েছে।

এর আগে মঙ্গলবার (১০ মার্চ) দুপুরে উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের কলেজ শাখার শিক্ষক ও শিক্ষার্থীরা টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শিক্ষা সফরে যাচ্ছিলেন। পথে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া এলাকায় বাসচালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা লাগায়।

এতে উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের পৌরনীতি বিভাগের শিক্ষিকা ফাহিমা বেগমের বাম হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায় ও অন্তত ১৫ শিক্ষার্থী আহত হন। দুর্ঘটনার পর হেলিকপ্টারে করে ফাহিমা বেগমকে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh