করোনাসুরকে বধ করতে চান স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, দেবী দুর্গা অসুর বধ করে পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠা করেছেন। এখন আরেক অসুরের সঙ্গে সারাবিশ্ব যুদ্ধ করছে। সেই অসুর হচ্ছে করোনা নামক অসুর। এখন সবাই মিলে এই অসুরকে বধ করতে হবে।

শুক্রবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় মানিকগঞ্জ সদর উপজেলা গড়পাড়া শুভ্র সেন্টারে আসন্ন শারদীয় দুর্গা পূজা উপলক্ষে সাটুরিয়া ও মানিকগঞ্জ সদর উপজেলার দুর্গা মন্দিরের কমিটির সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও অনুদান প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, আসন্ন শারদীয় দুর্গোৎসবে দেবীর কাছে সনাতন ধর্মের মানুষের প্রার্থনা হবে বাংলাদেশসহ বিশ্ব যেন করোনা নামক অসুর থেকে মুক্ত হয়। করোনাভাইরাসের প্রতিষেধক পুরোপুরি এখনো আবিষ্কার হয়নি। যে টিকা ভালো সেটি আনা হবে। টিকা না আসা পর্যন্ত সব ক্ষেত্রে স্বাস্থ্যবিধি মেনে চলার পাশাপাশি শীতের সময় সামাজিক অনুষ্ঠান এড়িয়ে চলার পরামর্শ দেন মন্ত্রী।

জেলা প্রশাসক এসএম ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে পুলিশ সুপার রিফাত রহমান শামীম,  জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ ফটো, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, শ্রম বিষয়ক সম্পাদক লিয়াকত আলী ভান্ডারী, মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেন, সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, পৌর আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খান, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুব্রত ঘোষ, সাটুরিয়া পূজা উদযান পরিষদের সভাপতি সমরেন্দ্র সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh