ছেলে হত্যার বিচার চাইতে রাস্তায় মা-বাবা

ছেলে হত্যার বিচার চাইতে বান্দরবান প্রেস ক্লাবের সামনে অবস্থান নেন মা-বাবা। ছবি: সংগৃহীত

ছেলে হত্যার বিচার চাইতে বান্দরবান প্রেস ক্লাবের সামনে অবস্থান নেন মা-বাবা। ছবি: সংগৃহীত

মো. শ্রেয় মোস্তাফিজের মৃত্যুর সুষ্ঠু বিচারের দাবিতে তার বাবা-মা ও ভাই রাস্তায় নেমেছেন। গত বুধবার (৮ সেপ্টেম্বর) সকালে বান্দরবান প্রেস ক্লাবের সামনে ব্যানার নিয়ে দাঁড়িয়ে পড়ে পরিবারটি। ব্যানারে লেখা ছিল 'আমার ছেলে কেন লাশ হলো', আমাদের ছেলের মৃত্যুর জন্য দায়ী কোয়ান্টাম স্কুল কর্তৃপক্ষের বিচার চাই। 

এ ঘটনায় গত ৮ জুন মামলা করা হয়। মামলা হওয়ার পরও কোনো অগ্রগতি না হওয়ায় শঙ্কা প্রকাশ করেছেন তারা।

ছেলের মৃত্যুর বিচার চাইতে গত মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) ঠাকুরগাঁও জেলার হাজীপাড়া থেকে বান্দরবানে ছুটে আসে অসহায় পরিবারটি। 

শ্রেয়র মা শাহনাজ পারভীন জানান, তাদের দুই সন্তান। দুই সন্তানই বুদ্ধিপ্রতিবন্ধী। পরিবারের আর্থিক অবস্থা ভালো নয়। তাই বড় ছেলে শ্রেয়কে ছয় বছর বয়সে লামা উপজেলায় অবস্থিত কোয়ান্টাম কসমো স্কুল অ্যান্ড কলেজে দেন। ২০১৫ সালে প্রথম শ্রেণিতে ভর্তি করেন। গত ৭ জুন খেলতে গিয়ে মৃত্যু ঘটে শ্রেয়সহ তার সহপাঠী আবদুল কাদের জিলানীর।

মৃত্যুর বিষয়টি নিয়ে স্কুল কর্তৃপক্ষ দাবি করেছে, বৃষ্টির পানিতে খেলার সময় স্রোতে ভেসে ১৩ ইঞ্চি পাইপে ঢুকে পাহাড়ের খাদে পড়ে শ্রেয়। তাকে বাঁচাতে গিয়ে তার সহপাঠী আবদুল কাদের জিলানীসহ দুইজনের মৃত্যু ঘটে।

শ্রেয়র বাবা মো. বুলবুল মোস্তাফিজ বলেন, ১২-১৩ বছরের একটি সুস্থ-সবল ছেলে পানির স্রোতে ১৩ ইঞ্চি পাইপের ভেতর দিয়ে ঢুকে বের হয়ে যাওয়া ও মৃত্যুর ঘটনা রহস্যজনক। আমরা এর সুষ্ঠু বিচার দাবি করছি।

লামা থানার মামলার তদন্ত কর্মকর্তা তপু সাহা জানান, মামলার তদন্ত চলছে। তদন্ত শেষ হওয়ার পর বিষয়টি জানানো হবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //