৯৯৯ টাকায় পদ্মা সেতু ভ্রমণ

মাত্র ৯৯৯ টাকায় পদ্মা সেতু ভ্রমণের আয়োজন করেছে বাংলাদেশ পর্যটন করপোরেশন। এই প্যাকেজে আগামী ২২ জুলাই বিকালে পদ্মা সেতু ও ভাঙ্গা এলিভেটেড এক্সপ্রেসওয়ে ঘুরে আসতে পারবে ভ্রমণ পিপাসুরা।

গতকাল মঙ্গলবার (১২ জুলাই) এই বিশেষ প্যাকেজ ঘোষণা করা হয়েছে বলে সংস্থার জনসংযোগ কর্মকর্তা মো. জিয়াউল হক হাওলাদার গণমাধ্যমকে জানিয়েছেন। 

তিনি বলেন, স্বাভাবিক মূল্যের চেয়ে ৫০ শতাংশ ছাড়ে আধুনিক এসি ট্যুরিস্ট কোস্টারে পদ্মা সেতু ও নান্দনিক ভাঙ্গা চত্বরে ভ্রমণ করা যাবে। ভ্রমণে আগ্রহীদের আগে প্যাকেজ বুকিং করতে হবে। 

২২ জুলাই বিকাল সাড়ে ৩টায় আগারগাঁওয়ের পর্যটন ভবনের নিচতলায় আসতে হবে। পৌনে ৪টায় আসন গ্রহণ ও ৪টায় বাস ছেড়ে যাবে। দিনের আলোয় পদ্মা সেতু ও ভাঙ্গা এলিভেটেড এক্সপ্রেসওয়ে হয়ে নান্দনিক ভাঙ্গা চত্বরে উপস্থিত হওয়ার পর সেখানে বৈকালিক স্ন্যাক্স দেওয়া হবে। সন্ধ্যা ৭টায় আলোকসজ্জিত পদ্মা সেতু দেখা শেষে ঢাকায় ফেরা হবে। রাত ৯টায় ভ্রমণ শেষ হবে।

পর্যটন করপোরেশন আরও জানিয়েছে, আগে এলে আগে পাবেন ভিত্তিতে বুকিং নেওয়া হবে। আগ্রহীরা ০১৯৪১৬৬৬৪৪৪ নম্বরে কল করে বিকাশ নম্বর সংগ্রহ করে ভ্রমণমূল্য পরিশোধ করতে পারবে। এ ছাড়া পর্যটন ভবনেও ভ্রমণমূল্য পরিশোধ করা যাবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //