রাজধানীতে ভাঙারির দোকানে বিস্ফোরণ, দগ্ধ ৮

রাজধানীতে একটি রিকশার গ্যারেজ সংলগ্ন ভাঙারি দোকানে বিস্ফোরণে ৮ জন দগ্ধ হয়েছে। আহতদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন দগ্ধ সবার অবস্থাই আশঙ্কাজনক।

শনিবার (৬ আগস্ট) উত্তরা কামারপাড়া রাজাবাড়ি এলাকার একই শেডের নিচে ভাঙারি দোকান ও রিকশার গ্যারেজে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।  

দগ্ধরা হলেন- রিকশাচালক মিজান (৩৫), মো. আলম (২৩), শাহীন (২৫), নূর হোসেন (৫০), শফিকুল (২৫), আলামিন (৩৫), মাসুম (৩৮) ও গ্যারেজ মালিক গাজী (৪০)।  

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার আজাদ জানান, দুপুরের দিকে কামারপাড়া এলাকায় একটি ভাঙারি দোকানে বিস্ফোরণের সংবাদ পেয়ে সেখানে দুইটি ইউনিট পাঠানো হয়। কিছুক্ষণের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আসে।

এদিকে শফিকুল ইসলাম নামে এক প্রত্যক্ষদর্শী জানান, কামারপাড়া এলাকায় একই ছাউনির নিচে রিক্সার গ্যারেজ ও ভাঙারি দোকান। সেই দোকানে পরিত্যক্ত পারফিউমের কিছু বোতল কোনো কারণে আগুনের স্পর্শ পেলে সেখান বিস্ফোরণ ঘটে। 

শেখ হাসিনা ও জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক আইউব হোসেন জানান, দগ্ধ সবার অবস্থাই আশঙ্কাজনক। এদের মধ্যে একজনের সর্বোচ্চ পুড়েছে ৯৫ শতাংশ।

তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //