ICT Division

স্বাচিপ সম্মেলন, সোহরাওয়ার্দী উদ্যানে উৎসবের আমেজ 

স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর পঞ্চম জাতীয় সম্মেলন ঘিরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান ও তার আশপাশের এলাকায় উৎসবের আমেজ বিরাজ করছে। স্বাচিপ সদস্য ছাড়াও সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন মেডিকেলের বিভিন্ন বর্ষের শিক্ষার্থী, নার্স, স্বাস্থ্যকর্মীসহ সাধারণ নেতাকর্মী।

প্রধান অতিথি হিসেবে এরই মধ্যে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মেলনে উপস্থিত হয়েছেন।

সমাবেশে নিরাপত্তার কথা চিন্তা করে সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশের রাস্তায় যান চলাচল বন্ধ করে দিয়েছে প্রশাসন। এছাড়া সম্মেলন এলাকার কোন কোন রাস্তা বন্ধ থাকছে বা ডাইভারশন করা হচ্ছে, তা জানিয়েছে মহানগর পুলিশের রমনা বিভাগ। সম্মেলনে আসা গাড়িগুলো কোথায় রাখতে হবে, দেওয়া হয়েছে সে নির্দেশনাও।

শুক্রবার (২৫ নভেম্বর) আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠনটির সম্মেলন হতে যাচ্ছে। সংগঠনের নতুন সভাপতি ও মহাসচিব কে হচ্ছেন, তা নিয়ে সংগঠনের সদস্যদের মধ্যে চলছে আলোচনা।

দেশের বিভিন্ন প্রান্ত থেকে স্বাচিপ সদস্যরা সম্মেলনে যোগ দিচ্ছেন।

সংগঠনের প্রতিটি উপদল ভিন্ন ভিন্ন রঙের টুপি পরে নিজেদের সাংগঠনিক শক্তির জানান দিচ্ছে। চিকিৎসক ছাড়াও স্বাস্থ্য পেশায় জড়িত অনেকে সম্মেলনে এসেছেন।

স্বাচিপের সবশেষ সম্মেলন হয়েছিল ২০১৫ সালের নভেম্বরে। তখন এম ইকবাল আর্সলান সভাপতি ও এমএ আজিজ মহাসচিব হন। এখন চিকিৎসকেরা সংগঠনের নতুন নেতৃত্ব খুঁজছেন। কিন্তু কে সভাপতি ও মহাসচিব হবেন, তা নিশ্চিত করে কেউ বলতে পারছেন না।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //