আরডিএ বগুড়া ও গার্ডিয়ান লাইফের চুক্তি স্বাক্ষর

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এবং পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়া সম্প্রতি একটি গ্রুপ বীমা চুক্তি স্বাক্ষর করেছে যার অধীনে পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়ার সমস্ত কর্মচারী গ্রুপ বীমা সুবিধা উপভোগ করবেন। 

পল্লী উন্নয়ন একাডেমি একটি স্বায়ত্তশাসিত সংস্থা যা স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ দ্বারা পরিচালিত হয়। এখন সরকারী কর্মচারীরাও গ্রুপ বীমার আওতায় আসছেন যা উক্ত ইন্ডাস্ট্রিতে একটি নতুন ধারার সুচনা করছে এবং গার্ডিয়ান লাইফ এই পরিবর্তনের অংশীদার হতে পেরে গর্বিত।

গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের প্রধান নির্বাহী কর্মকর্তা এম এম মনিরুল আলম, এবং পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়ার মহাপরিচালক খলিল আহমদ তাদের প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেছেন।  

গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের পক্ষ থেকে মাহমুদ আফসার ইবনে হোসেন, এসভিপি এবং হেড অফ কর্পোরেট সেলস ও মো. মাহফুজুর রহমান, সিনিয়র অফিসার, গ্রুপ বীমা এবং পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়ার পক্ষ থেকে মো. আব্দুস সামাদ,পরিচালক (প্রশাসন); মোহাম্মদ মুনসুর রহমান, পরিচালক (সামাজিক বিজ্ঞান বিভাগ); সমীর কুমার সরকার, পরিচালক (প্রশিক্ষণ); শ্যামল চন্দ্র হাওলাদার, উপ-পরিচালক এবং অসীম কুমার সরকার, উপ-পরিচালক এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh