করোনায় মৃত কর্মকর্তার পরিবারকে আর্থিক অনুদান দিলো সাউথইস্ট ব্যাংক

কাজী মোহাম্মদ মহিন উদ্দিনের পরিবারের পাশে দাঁড়িয়েছে সাউথইস্ট ব্যাংক

কাজী মোহাম্মদ মহিন উদ্দিনের পরিবারের পাশে দাঁড়িয়েছে সাউথইস্ট ব্যাংক

করোনায় মৃত সাউথইস্ট ব্যাংকের মেধাবী কর্মকর্তা কাজী মোহাম্মদ মহিন উদ্দিনের পরিবারের পাশে দাঁড়িয়েছে সাউথইস্ট ব্যাংক পরিবার। 

সোমবার ব্যাংকের প্রধান কার্যালয়ে মরহুম কাজী মোহাম্মদ মহিন উদ্দিনের স্ত্রীর কাছে আর্থিক অনুদানের চেক প্রদান করেন ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান আলমগীর কবির। এই সময় আলমগীর কবির শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন এবং আগামীতে মরহুম কাজী মোহাম্মদ মহিন উদ্দিনের পরিবারের পাশে থাকারও প্রতিশ্রুতি প্রদান করেন। 

অনুষ্ঠানে সাউথইস্ট ব্যাংকের চেয়ারম্যান আলমগীর কবির বলেন, মরহুম কাজী মোহাম্মদ মহিন উদ্দিনের মতো অসংখ্য নিবেদিত প্রাণ কর্মকর্তার ঐকান্তিক প্রচেষ্টার ফলেই সাউথইস্ট ব্যাংক আজ দেশের অন্যতম শীর্ষস্থানীয় ব্যাংক হওয়ার গৌরব অর্জন করেছে। করোনা মহামারি শুরু হওয়ার পর ব্যাংকের সহকর্মীরা সর্বোচ্চ সুরক্ষা নিশ্চিতের মাধ্যমে নিরবিচ্ছিন্ন গ্রাহক সেবা প্রদান করে আসছে। এই সময় আমাদের যেসব কর্মকর্তা কর্মচারী করোনা আক্রান্ত হয়েছেন তাদের সুস্থতা নিশ্চিতকল্পে ব্যাংকের তরফ থেকে সবধরনের সহযোগিতা প্রদান করা হয়েছে। 

তবে গত ৯ জুলাই ২০২১ আমরা আমাদের অত্যন্ত মেধাবী প্রতিশ্রুতিশীল কর্মকর্তা মরহুম কাজী মোহাম্মদ মহিন উদ্দিনকে অকালে হারিয়েছি। তার অকাল প্রয়াণে আমরা সাউথইস্ট ব্যাংক পরিবার গভীরভাবে শোকাহত। আমি মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই এবং আগামীতেও এই পরিবারের যেকোনো প্রয়োজনে পাশে থাকার অঙ্গীকার করছি। 

চেক হস্তান্তর অনুষ্ঠানে সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম. কামাল হোসেনসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। মরহুম কাজী মোহাম্মদ মহিন উদ্দিন সাউথইস্ট ব্যাংক লিমিটেড, কাওরান বাজার শাখার ফরেন ট্রেড এ সিনিয়র এক্সিকিউটিভ অফিসার হিসেবে কর্মরত ছিলেন। 

সাউথইস্ট ব্যাংকে কর্মরত অবস্থায় মরহুম কাজী মোহাম্মদ মহিন উদ্দিন এর প্রাপ্য সকল প্রকারের আর্থিক সুবিধাসহ করোনাভাইরাসে মৃত ব্যাংক কর্মকর্তার ক্ষেত্রে বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা অনুযায়ী আর্থিক অনুদানের চেকটি প্রদান করা হয়।--বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //