কাস্টমার ফিডব্যাক ম্যানেজমেন্ট সিস্টেম চালু করলো এমটিবি

অটোমেটেড ফিডব্যাক সল্যুশন

অটোমেটেড ফিডব্যাক সল্যুশন

সেবার গুণগত মানের উৎকর্ষতা সাধনের মাধ্যমে গ্রাহকদের সন্তুষ্টি নিশ্চিতকরণের লক্ষ্যে সম্প্রতি ব্যাংকের বিভিন্ন শাখায় অটোমেটেড ফিডব্যাক সল্যুশনের সূচনা করেছে এমটিবি। 

গ্রাহকদের মতামত সরাসরি গ্রহণ করার উদ্দেশ্যেই এই স্বয়ংক্রিয় ব্যবস্থার আয়োজন। ব্যাংকের সেবাগুলোর মাধ্যমে গ্রাহকরা সন্তুষ্ট কিনা এবিষয়ে জানা ব্যাংকের জন্য গুরুত্বপূর্ণ। 

গ্রাহকদের আস্থা বজায় রাখার প্রয়াসে এমটিবি গ্রাহকদের কাছ থেকে সরাসরি প্রাপ্ত প্রত্যেক মতামতকে গুরুত্ব দিয়ে থাকে এবং যেকোনো প্রয়োজনীয় বিষয়ের দ্রুত সমাধান করার চেষ্টা করে থাকে। 

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান এমটিবি সেন্টার কর্পোরেট শাখা, গুলশান ১, ঢাকায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই সেবাটির উদ্বোধন ঘোষণা করেন।

এছাড়াও সৈয়দ রফিকুল হক, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার, রেইস উদ্দীন আহমেদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা, শ্যামল বরণ দাশ, চিফ ডিজিটাল অফিসার, শারমিন আহমেদ, হেড অব সার্ভিস কোয়ালিটি এবং আজম খান, হেড অব কমিউনিকেশন্স ডিপার্টমেন্টসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।-বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //